Thursday, November 14, 2019

৬০০০ mAh ব্যাটারি ও ১২ জিবি র‌্যাম! আজ ফের কেনার সুযোগ এই ফোনটি

ভারতে আজ দুপুর ১২ টা থেকে সেলের জন্য উপলব্ধ Asus ROG Phone 2 । এটি হলো আসুসের দ্বিতীয় গেমিং ফোন। ফোনটি আজ ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। আসুস আরওজি ফোন ২ ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ১২ জিবি র‌্যাম আছে। শুধু তাই নয়, এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Asus Rog Phone 2 দাম ও অফার :

আসুস আরওজি ফোন ২ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৩৭,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৫৯,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে এই ফোনের উপর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে।

Asus Rog Phone 2 ফিচার :

ফিচারের কথা বললে আসুসের এই গেমিং ফোন হলো বিশ্বের প্রথম ফোন যেখানে ১২০হার্টজ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত লঞ্চ হওয়া সমস্ত ফোনগুলোতে সর্বোচ্চ ৯০হার্টজ অ্যামোলেড স্ক্রিন দেওয়া হয়েছিল। এই ফোনে ৬.৫৯ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ । এই ফোনে গরিলা গ্লাস সিক্স এর প্রোটেকশন আছে। ফলে ফোন পড়ে গেলেও ভাঙার ভয় নেই। আসুসের এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন প্রসেসর ৮৫৫ প্লাস ব্যবহার করা হয়েছে। যা সাধারন স্নাপড্রাগণ ৮৫৫ প্রসেসর এর থেকে দ্রুত।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরাটি IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেল, এবং সেকেন্ডারি ক্যামেরা টি ওয়াইড এঙ্গেল লেন্স এর সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও সেলফির জন্য আছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যেখানে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

- Advertisment -