Thursday, November 14, 2019

নতুন মোবাইল কিনবেন? দেখে নিন কোন কোন ফোনের দাম কমলো Mi Super সেলে

উৎসবের মরসুম শেষ হয়ে গেছে কিন্তু স্মর্টফোনের উপর ডিসকাউন্ট দেওয়া কোম্পানির বন্ধ করেনি। দুই জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Xiaomi ও Realme সম্প্রতি গ্রাহকদের জন্য নতুন সেল নিয়ে এসেছে। আমরা আগের পোস্টে Realme Days সেলের অফার সম্পর্কে জানিয়েছে। এই পোস্টে আমরা Xiaomi Mi Super সেলের আকর্ষণীয় অফার সম্পর্কে বলবো।

৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট :

এই সেলে আপনি শাওমি রেডমির স্মার্টফোনের উপর ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এর সাথে মি প্রটেক্ট এবং মি স্ক্রিন প্রটেক্ট এর সুবিধা দেওয়া হবে। যদিও এর জন্য আপনাকে সামান্য পরিমান চার্জ দিতে হবে। এছাড়াও মি সুপার সেলে এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক অফার ও পাওয়া যাবে। আসুন দেখে নিই কোন ফোনে কত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Mi Super সেলে Redmi K20 Pro ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। ২,০০০ টাকা ডিসকাউন্ট ছাড়াও কোম্পানি এক্সচেঞ্জ অফার ও রেখেছে। আবার Redmi K20 এর কথা বললে এই ফোনটি ও ২,০০০ টাকা ডিসকাউন্টে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়াও Poco F1 ফোনের উপর ৪,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্ট ১৮,৯৯৯ টাকায় পাওয়া যেত, যা এই সেলে নতুন দাম হয়েছে ১৪,৯৯৯ টাকা।

Redmi Note 7 Pro ফোনটির আসল দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে এই সেলে ১১,৯৯৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। আবার Redmi 7A ৫০০ টাকা ডিসকাউন্টে ৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে। Mi Super Sale আগামী ১০ নভেম্বর পর্যন্ত চলবে।

- Advertisment -