Thursday, November 14, 2019

৬,৪৯৯ টাকার Redmi 8A কেনার জন্য বিশেষ অফার দিলো Xiaomi

কয়েক সপ্তাহ আগেই শাওমি তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন Redmi 7A এর আপগ্রেড ভার্সন Redmi 8A লঞ্চ করেছিল । এই ফোনটি এতদিন ভারতে Flipkart ও Mi.Com থেকে ফ্ল্যাশ সেলে বিক্রি হতো। তবে এবার কোম্পানি ফোনটি বিক্রির জন্য বিশেষ অফার আনলো। আজ থেকে রেডমি ৮এ ওপেন সেলে পাওয়া যাবে। অর্থাৎ আপনি যখন খুশি এই ফোনটি কিনতে পারবেন। এর আগে শাওমি Redmi 8A কে অফলাইনেও উপলব্ধ করা হয়েছিল।

Xiaomi Redmi 8A দাম :

ভারতে রেডমি ৮এ দুটো ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৪৯৯ টাকা, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম হবে ৬,৯৯৯ টাকা। Xiaomi Redmi 8A কিনতে এখানে ক্লিক করুন

Xiaomi Redmi 8A ফিচার, স্পেসিফিকেশন :

এই ফোনটির প্রধান আকর্ষণ অবশ্যই এর ব্যাটারি। আগেই বলেছি রেডমি ৮এ ফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এতে ইউএসবি টাইপ সি পোর্ট ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডুয়েল সিমের এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যায়। এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই ওএস দেওয়া হয়েছে।

Redmi 8A ফোনে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে রয়েছে। যার আসপেক্ট রেশিও ১৯:৯। ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর, ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে Sony IMX363 সেন্সর ও এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সামনে আছে ৮ মেগাপিক্সেল আই সেলফি ক্যামেরা। ফোনের সামনে ও পিছনের ক্যামেরা দিয়ে AI পোর্ট্রেট মোড ছবি নেওয়া যাবে।

- Advertisment -