Thursday, November 14, 2019

ভারতবাসী কে বায়ুদূষণ থেকে মুক্তি দিতে Xiaomi আনলো Mi Air Purifier 3

Xiaomi এবার ভারতে Mi Air Purifier 3 লঞ্চ করলো। গতমাসে কোম্পানি রেডমি নোট ৮ সাথে মি এয়ার পিউরিফায়ার ২সি নিয়ে এসেছিলো। তবে সম্প্রতি ভারতে বায়ু দূষণের মাত্রা বেড়ে যাওয়ায় কোম্পানি এর মডেল লঞ্চ করলো। মি এয়ার পিউরিফায়ার ৩ হলো গতবছর লঞ্চ করা Mi Air Purifier 2S এর উত্তরসূরি। মি এয়ার পিউরিফায়ার ৩ লঞ্চ করার এর থেকে ভালো সময় হয়তো শাওমি পেতো না, কারণ ভারতের বেশির ভাগ অংশ এখন বায়ুদূষণ নিয়ন্ত্রণের উপায় খুঁজছে।

Mi Air Purifier 3 দাম :

মি এয়ার পিউরিফায়ার ৩ এখন মি ডট কম থেকে কেনা যাবে। ভারতে এর দাম ৯,৯৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ৭ নভেম্বর থেকে এই প্রোডাক্টটি Amazon India এবং Flipkart থেকে পাওয়া যাবে । এই পিউরিফায়ারের ফিল্টারের দাম ২,১৯৯ টাকা। আপনাকে জানিয়ে রাখি Mi Air Purifier 2C ভারতে ৬,৪৯৯ টাকায় উপলব্ধ।

Mi Air Purifier 3 ফিচার :

মি এয়ার পিউরিফায়ার ৩ ট্রিপল লেয়ার ফিল্টারেশন টেকনোলজির সাথে এসেছে। এই তিনটি ফিল্টারের মধ্যে প্রাথমিক ফিল্টারটি একটি HEPA ফিল্টার ও সক্রিয় কার্বন ফিল্টার। প্রাথমিক ফিল্টারটি বাতাসের মধ্যে থাকা বড় কণাকে ( PM 10 ) আটকে দেয়। শাওমি দাবি করেছে HEPA ফিল্টার, ৯৯.৯৭ শতাংশ দূষককে অপসারণ করতে সক্ষম। সক্রিয় কার্বন ফিল্টারটি ফর্মালডিহাইড, বিষাক্ত পদার্থ এবং বাতাসের খারাপ গন্ধ ছাঁকতে সক্ষম।

মি এয়ার পিউরিফায়ার ৩-তে একটি ৩৬০-ডিগ্রি সিলিন্ড্রিকাল ফিল্টার ডিজাইন রয়েছে, যা সমস্ত দিক থেকে বায়ুকে টানতে পারে। এটিতে প্রতি ঘন্টা ৩৮০ ঘনমিটারের একটি সিএডিআর (ক্লিন এয়ার ডেলিভারি রেট) রয়েছে। যেটি ৪৮৪ বর্গফুট পর্যন্ত কভারেজ এরিয়া সহ প্রতি মিনিটে ৬,৩৩৩ লিটার বিশুদ্ধ বাতাস সরবরাহ করতে সক্ষম। এই পিউরিফায়ার কে Mi Home app দ্বারা নিয়ন্ত্রণ করা যায়।

- Advertisment -