১৪ বছর বয়সি শিশু ইউটিউবারের কোটিপতি হওয়ার গল্প পড়ুন

১৪ বছর বয়সে আপনি কি করেন ? পড়াশুনা বা খেলা এটাই তো ?তবে এখনকার দিনের বাচ্চারা কম বয়সেই অনেক বড়ো বড়ো কাজ করতে শুরু করেছে। আজ এমন একটি বাচ্চার বিষয়ে আপনাকে বলবো যে এই মুহূর্তে গত বিশ্বের বিস্ময়।আমরা কথা বলছি Griffin Spikoski এর সম্পর্কে।নিউ ইয়র্কের এই বাচ্চার বয়স ১৪ বছর। এই বয়সেই সে অনলাইন গেম খেলে প্রায় ১.৩৮ কোটি টাকা উপার্জন করেছে। কষ্ট পাবেন না, কারণ এইযুগ অনলাইনের।

৮ থেকে ১৮ ঘন্টা গেম খেলার অভ্যাস :

আজ্ঞে হ্যাঁ, গ্রিফিন সারাদিনে ৮ থেকে ১৮ ঘন্টা অনলাইনে গেম খেলে। সে Fornite নাম একটি গেম প্রতিদিন খেলে এবং সেটি রেকর্ড করে ইউটিউবে আপলোড করে। এরপর আর কি, গুগলের বিজ্ঞাপন,স্পনসারের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা মাস গেলে পেয়ে যায়।

এই ধারণা কিভাবে তার মাথায় এলো :

গ্রিফিনের নাম আমরা কয়েকমাস আগেই জানতে পারি ,যখন সে এক জনপ্রিয় Fornite গেমারকে হারানোর ভিডিও ইউটিউবে শেয়ার করে। এই ভিডিওতে সে প্রায় ৭.৫ মিলিয়ন ভিউয়ার পেয়েছিলো।এরপর থেকেই সে এভাবে ইউটিউবে ভিডিও আপলোড করতে থাকে।

টাকা খরচ করে না :

যদিও গ্রিফিনের বয়স মাত্র ১৪ বছর কিন্তু তার বিচারভঙ্গি বড়োদের মতো। গেম থেকে এতো টাকা উপার্জন করলেও সে প্রায় সমস্ত টাকা জমিয়ে রেখেছে। যাতে ভবিষ্যতে তার ইউটিউব ক্যারিয়ার শেষ হয়ে গেলেও কোনো অসুবিধা না হয়।

পড়ুন : অনলাইনে টাকা আয়ের সেরা ৫টি উপায়

Last Updated on