2021 Triumph Street Scrambler ভারতে লঞ্চ হল, রয়েছে 900 সিসি-র প্যারালাল টুইট ইঞ্জিন

২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকে ৯০০ সিসি-র প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে

2021-triumph-street-scrambler-launched-in-india-at-price-rs-9-35-lakh

আর্ন্তজাতিক বাজারের পর এবার ভারতে পা রাখল Triumph Street Scrambler মোটরসাইকেলের নতুন ভার্সন (2021)। নয়া মডেলটির দাম রাখা হয়েছে ৯.৩৫ লক্ষ টাকা৷ উল্লেখ্য আগের ভার্সনের দামও একই ছিল। 2021 Triumph Street Scrambler তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – আর্বান গ্রে, জেট ব্ল্যাক, আর ম্যাট খাকি/ ম্যাট আয়রনস্টন। আবার স্টাইল, প্র্যাকটিক্যালিটি, এবং সিকিউরিটির উপর ভিত্তি করে ১২০-র বেশি কাস্টম অ্যাক্সেসরিজের মধ্যে বেছে নেওয়া যাবে।

2021 Triumph Street Scrambler: মেকানিক্যাল স্পেসিফিকেশন

২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকে ৯০০ সিসি-র প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এর থেকে ৭,২৫০ আরপিএম গতিতে ৬৪ পিএস পাওয়ার এবং ৩,২৫০ আরপিএম গতিতে ৮০ এনএম টর্ক পাওয়া যায়। সেইসঙ্গে রয়েছে ফাইভ-স্পিড গিয়ারবক্স।

২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকের সামনে ৪১ মিমি টেলিস্কোপিক ফর্ক ও পিছনে টুইন সাইডেড স্প্রিং সাসপেনশন দেওয়া হয়েছে। ব্রেকিং সেটআপে সামনের দিকে ৩১০ মিমি ডিস্ক ও পশ্চাৎভাগে ডুয়েল-চ্যানেল এবিএস-সহ ২৫৫ মিমি ডিস্ক আছে।

2021 Triumph Street Scrambler: ফিচার

রাইড হেডল্যাম্প, টুইন হাই-সেট এগজস্ট, ১৯/১৭ ইঞ্চি ওয়্যার স্পোক হুইল, অফ-রোড টায়ারের সাথে এসেছে ২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার। এছাড়া রোড, রেন, এবং অফ রোড বলে তিনটি রাইডিং মোড, পাওয়ার এফিশিয়েন্ট এলইডি রিয়র লাইট, সুইচেবেল এবিএস, এবং ইউএসবি চার্জিং সকেট নতুন ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷