TVS Apache RR 310 এর 2021 ভার্সনে কি চমক থাকছে? দামই বা কত হতে পারে?

2021-tvs-apache-rr-310-with-update-features-launching-on-7-april-expected-price

TVS এর ফ্ল্যাগশিপ বাইক Apache RR 310 এর নতুন ভার্সন এখন লঞ্চের দোড়গোড়ায়। জানা যাচ্ছে, ৭ এপ্রিল রেসিং ট্র্যাকে নয়া আপডেটযুক্ত অ্যাপাচি আরআর ৩১০ বাইকের সওয়ারি করার জন্য টিভিএস মিডিয়া ইনভাইট শুরু করেছে। সেদিনই বাইকটি লঞ্চ হবে বলে সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে। তবে নতুন কি ফিচারের সাথে Apache RR 310 বাইকের 2021 ভার্সনের আগমন ঘটছে, তা নিয়ে অবশ্য TVS মুখে কুলুপ এঁটে বসে আছে।

2021 TVS Apache RR 310 বাইক কী কী আপডেট পেতে পারে

অ্যাপাচি আরআর ৩১০ বাইকের ইউএসডি ফ্রন্ট ফর্কে টিভিএস, প্রি-লোড অ্যাডজাস্টাবিলিটি সরবরাহ করার ওপর কাজ করছে বলে আমাদের অনুমান। ফলে এটি রাইডিং স্টাইলের ওপর নির্ভর করে বাইকারকে সাসপেনশন টিউন করতে সাহায্য করবে। নান্দনিকতা বৃদ্ধির জন্য ফ্রেশ পেইন্ট স্কিমও দেখার সম্ভাবনা আছে।

টিভিএস অ্যাপাচি আরআর ৩১০ এর ৩১৩ মোটর একইভাবে ৩৪ পিএস শক্তি ও ২৭.৩ এনএম টর্ক উৎপন্ন করবে। তবে অ্যাপাচি রেঞ্জের অপর দুই জনপ্রিয় বাইক অ্যাপাচি আরটিআর ২০০ ৪ভি ও আরটিআর ১৬০ ৪ভি এর ২০২১ মডেলের মতো অ্যাপাচি আরআর ৩১০ এর ইঞ্জিনের শক্তিবৃদ্ধি আশা করা যায়। আবার টিভিএস Michelin Road 5 টায়ারের পরিবর্তে TVS এই বাইকে Eurogrip ProTorq Extreme টায়ার ব্যবহার করতে পারে।

টিভিএসের সুপারস্পোর্টস বাইকটির বর্তমান দাম ২.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। তবে নতুন আপডেটের সাথে 2021 Apache RR 310 দাম ৫,০০০-৬,০০০ টাকা বাড়তে পারে বলে অনুমান করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন