নতুন রেড কালার স্কিমে আগমন ঘটছে সস্তা 2021 Yamaha R15 V3 বাইকের

2021-yamaha-r15-v3-india-launch-imminent-with-red-colour-scheme
Picture : ZigWheels

২০১৮ সাল থেকে এদেশে বিক্রিত হওয়া R15 V3, Yamaha-র ইন্ডিয়া ডিভিশনের অন্যতম জনপ্রিয় মডেল হিসেবে পরিচিত। যদিও বিগত তিন বছর ধরে এই সস্তা সুপারস্পোর্টস মোটরসাইকেলটি বৃহত্তর কোনো আপডেটের মধ্যে দিয়ে যায়নি। তবে লেটেস্ট রিপোর্ট অনুসারে Yamaha R15 V3 এর 2021 ভার্সনের নয়া রেড কালার স্কিমে আগমন ঘটছে।

লিক হওয়া ছবি থেকে পরিস্কার যে 2021 Yamaha R15 V3 মোটরসাইকেলের ফিউয়েল ট্যাংক, ফেয়ারিং ও সাইড প্যানেলে রেড কালার থাকবে। আবার ফ্রন্ট ফেন্ডার, রিয়ার টায়ার হাগার, অ্যালোয় হুইল, এগজস্ট, স্টেপড আপ সিট ও ইঞ্জিনের জায়গাটি ব্ল্যাক কালারে পেইন্ট করা হয়েছে। অন্যদিকে টুইন এলইডি হেডল্যাম্পের ওপরের কাউলে গ্রে কালার রাখা হয়েছে।

অনুমান করা হচ্ছে ইয়ামাহা আর১৫ ২০২১ বাইকটির লঞ্চের সময় আসন্ন এবং নতুন রেড কালার অপশন ছাড়াও এটি পূর্ববর্তী মডেলের মতো থান্ডার গ্রে, ডার্ক নাইট, এবং রেসিং ব্লু কালার অপশনে পাওয়া যাবে। 2021 Yamaha R15 V3 এর এক্স-শোরুম দাম ১.৫৩ লক্ষ টাকার কাছাকাছি হতে পারে।

বলাবাহুল্য, নতুন পেইন্ট অপশন ছাড়া ২০২১ ইয়ামাহা আর১৫ ভি৩ বাইকটিতে অন্য কোনো আপডেট থাকছে না। পুরাতন মডেলের ন্যায় বাইকটি ১৫৫ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিনে চলবে যা ১০,০০০ আরপিএম গতিতে সর্বাধিক ১৮.৬ পিএস শক্তির আউটপুট দেবে ও ৮,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১৪.১ এনএম টর্ক ডেলিভার করবে। বাইকটির উল্লেখযোগ্য ফিচারের কথা বললে এতে পাবেন ডিস্ক ব্রেক (দু’দিকেই), ডুয়াল চ্যানেল এবিএস, অ্যাসিস্ট এন্ড স্লিপার ক্লাচ, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, প্রভৃতি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷