TVS Apache RR 310-এর ইঞ্জিনের সাথে খুব শীঘ্রই ভারতে আসছে 2022 BMW G310 GS

সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে 2022 BMW G310 GS-কে ক্রমাগত টিজ করে চলেছে কোম্পানি

2022 bmw g310 gs to launch in india soon officially teased

বিশ্ববাজারে কয়েক মাস আগেই আত্মপ্রকাশ করেছে BMW G310 GS। পুরনো মডেলে বেশি অদলবদল না করেই কেবলমাত্র নয়া কালার স্কিমের সহিত আনা হয়েছিল BMW G310 GS মোটরবাইটিকে। এবার এটি ভারতে আনার জন্য তোড়জোড় শুরু করেছে বিএমডব্লু মোটোরাড। সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে 2022 BMW G310 GS-কে ক্রমাগত টিজ করে চলেছে কোম্পানি৷ ফলে বাইকটি ভারতে লঞ্চ হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

2022 BMW G310 GS আপডেট

২০২২-এ একমাত্র পরিবর্তন বলতে নতুন কালার স্কিম যোগ করা হয়েছে। যার পোশাকি নাম ট্রিপল ব্ল্যাক। নামের সঙ্গে সঙ্গতি বজায় রেখে বিএমডব্লু জি৩১০ জিএস এসেছে ব্ল্যাকড-আউট পেইন্টের সাথে। ফুয়েল ট্যাঙ্কের উপর রয়েছে গ্রে জিএস লোগো। আবার যাতে মূল পেইন্ট স্কিমের সাথে কনট্রাস্ট করা যায়, তাই রেডিয়েটর শ্রাউড ও রিয়র সেকশনে করা হয়েছে সিলভার রঙ। এছাড়া সোনালী রঙের আপসাইড-ডাউন ফোর্কস বিএমডব্লু জি৩১০ জিএস-এর স্টাইলে অন্য মাত্রা নিয়ে এসেছে।

2022 BMW G310 GS স্পেসিফিকেশন ও ফিচার

নতুন কালার স্কিম বাদ দিলে, BMW G310 GS-এর আগের বছর আর এ বছরের মডেলের মধ্যে তফাত খুঁজে পাওয়া যাবে না। ভারতে TVS ও BMW Motorrad-এর পার্টনারশিপের কথা আমরা সকলেই মোটামুটি জানি। তাই Apache RR 310-এর ৩১৩ সিসি-র ইঞ্জিন যে BMW G310 GS-এ ব্যবহার করা হয়েছে, সে কথা খুব অবাক করার মতো নয়। পাওয়ার আউটপুট ও টর্কও দুই মডেলে একরকম – ৩৩ বিএইচপি ও ২৮ এনএম৷ স্লিপার ক্লাচ-সহ এর সঙ্গে আছে সিক্স-স্পিড গিয়ারবক্স।

ফিচারের দিক থেকে, ডুয়েল-চ্যানেল এবিএস, টিএফটি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ফুল-এলইডি লাইটিং, এবং অ্যাডজাস্টেবল লিভারের সঙ্গে এসেছে বাইকটি। বর্তমানে বিএমডব্লু জি৩১০ জিএস-এর এক্স-শোরুম দাম প্রায় ৩ লক্ষ টাকা। এর ২০২২ মডেলের ক্ষেত্রেও একই দাম রাখা হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷