Kawasaki Ninja ZX-6R 2022 এর উপর থেকে পর্দা উঠলো, কী পাবেন 636 সিসির এই বাইকে

2022 Kawasaki Ninja ZX-6R এর নয়া পেইন্ট স্কিমে গ্রাফিন স্টিল গ্রে এবং মেটালিক ডায়াবলো ব্ল্যাকের কম্বিনশন রয়েছে

2022-kawasaki-ninja-zx-6r-launched-with-new-colour-scheme-india-bound

প্রতিবারের মতো এ বছরেও Kawasaki তাদের সুপারস্পোর্টস বাইক Ninja ZX-6R এর আপডেটেড মডেল লঞ্চ করেছে। চলতি বছরে প্রাপ্ত আপডেটের অঙ্গ হিসেবে বাইকটি দু’টি নতুন কালার স্কিমে আনা হয়েছে। এছাড়া 2022 Kawasaki Ninja ZX-6R এর ফিচার বা স্পেসিফিকেশনে কোনও অদলবদল হয়নি।

2022 Kawasaki Ninja ZX-6R এর নয়া পেইন্ট স্কিমে গ্রাফিন স্টিল গ্রে এবং মেটালিক ডায়াবলো ব্ল্যাকের কম্বিনশন রয়েছে। বাইকটির বডি প্যানেল ও রিম লাল রঙ দিয়ে হাইলাইট করা হয়েছে। আবার ফেয়ারিংয়ের উভয় পাশে বোল্ড ‘6R’ গ্রাফিক্স দেওয়া হয়েছে।

এছাড়াও 2022 Kawasaki Ninja ZX-6R টোয়াইলাইট ব্লু এবং ডায়াবলো ব্ল্যাক রঙের মিশ্রণে পাওয়া যাবে। ভ্যারিয়েন্টটির ফেয়ারিং এবং রিমে নিওন ইয়েলো পিনস্ট্রাইপ থাকতে দেখা যাবে।

আগের মতোই 2022 Kawasaki Ninja ZX-6R দৌড়বে ৬৩৬ সিসি-র ইনলাইন-ফোর সিলিন্ডার ইঞ্জিনে, যার আউটপুট ১২৮.২ বিএইচপি। বাইকটির উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ফুল-এলইডি লাইটিং সেটআপ, ট্র্যাকশন কন্ট্রোল, আপশিফ্টের জন্য একটি কুইকশিফ্টার, এবং একাধিক পাওয়ার মোড।

Kawasaki Ninja ZX-6R এর ২০২২ ভার্সনটি খুব শীঘ্রই আর্ন্তজাতিক বাজারে ছাড়া হবে। বাইকটি আগামী বছরের মাঝামাঝি সময়ে ভারতে পা রাখতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷