2022 Kawasaki W800: নতুন বর্ণে লঞ্চ হল কাওয়াসাকির এই জনপ্রিয় রেট্রো মোটরসাইকেল

2022-kawasaki-w800-retro-bike-revealed-in-a-new-color-scheme

Kawasaki-র জনপ্রিয় রেট্রো মোটরসাইকেল W800 নতুন কালার স্কিমের সাথে আত্মপ্রকাশ করল। চলতি বছরে সংস্থার অধিকাংশ বাইকে নতুন আপডেট হিসেবে শুধু পেইন্ট স্কিমই দেখা গিয়েছে। আর W800-এর ক্ষেত্রেও তার ব্যতীক্রম হল না। 2022 Kawasaki W800 আর্ন্তজাতিক বাজারে নয়া ক্যান্ডি ফায়ার রেড পেইন্ট অপশনে পাওয়া যাবে। নতুন বর্ণটি মোটরসাইকেলের ফুয়েল ট্যাঙ্কে চোখে পড়বে। আবার সেটি হাইলাইট করার জন্য ট্যাঙ্কে সাদা রঙের লম্বা স্ট্রাইপ দেওয়া হয়েছে।

2022 Kawasaki W800-র সাইড প্যানেলগুলি কারো রঙের। উল্লেখ্য, বাইকটিতে এমনিতেই ভারী মাত্রায় ক্রোম ব্যবহার হয়েছে। সে দিক থেকে দেখতে গেলে, নতুন কালার স্কিমটি W800-র ক্ল্যাসিক লুকে আলাদা মাত্রা যোগ করেছে। এর ইঞ্জিন এবং সামনের ফর্কে সিলভার পালিশ রয়েছে। অন্য দিকে, হ্যান্ডেলবার, মিরর, ফেন্ডারে ক্রোম এলিমেন্ট দেওয়া।

আগের মতোই 2022 Kawasaki W800 চলবে ৭৭৩ সিসি-র প্যারালেল টুইন ইঞ্জিনে। যা ৪৭.৩ বিএইচপি শক্তি এবং ৬২.৯ এনএম টর্ক জেনারেট করতে সক্ষম। ইঞ্জিনের সঙ্গে দেওয়া হয়েছে ফাইভ-স্পিড গিয়ারবক্স। সাসপেনশনের জন্য W800-র সামনে টেলিস্কোপিক ফোর্ক ও পিছনে টুইন শক অ্যাবজর্ভার দেওয়া। দু’দিকে সিঙ্গেল ডিস্ক ব্রেকের সাথে রয়েছে ডুয়েল চ্যানেল এবিএস।

Kawasaki W800-র নতুন ভার্সন (2022) আগামী বছরের প্রথম ত্রৈমাসিকের মধ্যে ভারতে লঞ্চ করা হতে পারে। রেট্রো মোটরসাইকেলটি আগামী মাসে গ্লোবাল মার্কেটে ছাড়া হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.