Skoda Kodiaq Facelift: ভারতে লঞ্চ হল স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট, ফিচার ও দাম-সহ সমস্ত তথ্য জেনে নিন

2022-skoda-kodiaq-facelift-launched-in-india-price-starts-at-rs-3499-lakh-specs-features-and-others

কিছু পরিবর্তন-সহ দু’বছর পর আজ ভারতের বাজারে প্রত্যাবর্তন করল Skoda Kodiaq। এসইউভি গাড়িটির নতুন (Facelift) ভার্সনে একঝাঁক নয়া ফিচার ও একটি নতুন পেট্রোল ইঞ্জিন দেওয়া হয়েছে। Skoda Kodiaq Facelift-এর দাম ভারতে ৩৪.৯৯ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে। গাড়িটি এ দেশে তিনটি ভার্সনে মিলবে।

ভারতে স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট’র দাম (Skoda Kodiaq Facelift Price in India)

স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট তিনটি ট্রিমে ভারতে লঞ্চ হয়েছে – স্টাইল, স্পোর্টলাইন, এবং লরিন ও ক্লেমেন্ট৷ স্টাইল মডেলটির দাম ৩৪.৯৯ লক্ষ টাকা থেকে শুরু। এবং বাকি দুই ট্রিমের দাম যথাক্রমে ৩৫.৯৯ লক্ষ ও ৩৭.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুমের মূল্য অনুযায়ী)।

স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট ইঞ্জিন (Skoda Kodiaq Facelift Engine)

স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট’র বনেটের নীচে সবচেয়ে বড় পরিবর্তন দেখা যাবে। সুপার্ব এবং অক্টাভিয়া সিডান যে ইঞ্জিনে চলে, সেই ২.০ লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট-এ। এটি সাত গতির ডিসিজি অটোমেটিক ট্রান্সমিশনের সঙ্গে এসেছে৷ ইঞ্জিনটি ১৯০ পিএস পাওয়ার এবং ৩২০ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। Kodiaq Facelift মাত্র ৭.৪ সেকেন্ডে ১০০ কিমি/ঘন্টা গতি তুলতে পারবে বলেই দাবি করেছে স্কোডা ।

স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট ফিচার্স (Skoda Kodiaq Facelift Features)

স্কোডা কোডিয়াক ফেসলিফ্ট’র বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে প্যানারমিক সানরুফ, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, থ্রি-জোন ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, ন’টি এয়ারব্যাগ, এবিএস, এবং ৩৬০ ডিগ্রি ক্যামেরা, ইত্যাদি। এছাড়া, Skoda Kodiaq Facelift মুন হোয়াইট মেটালিক, স্টিল গ্রে মেটালিক, রেস ব্লু মেটালিক, এবং গ্রাফাইট গ্রে মেটালিক রঙের মধ্যে বেছে নেওয়া যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।