সুখবর! কেবল ও ডিটিএইচ গ্রাহকরা দুমাস বিনামূল্যে দেখতে পাবে জি, স্টার, সনির চারটি চ্যানেল

4-channel-of-zee-star-sony-and-velcom18-will-be-free-for-next-2-months-as-ibf-announced

ইন্ডিয়ান ব্রডকাস্টিং ফাউন্ডেশন (IBF) জানিয়েছে যে, চারটি টিভি চ্যানেল বিনামূল্যে দেখার সুবিধা পাবে দেশবাসী। সারা দেশে COVID-১৯ এর কারণে লকডাউন ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে আইবিএফ দুমাসের জন্য ডিটিএইচ এবং কেবল নেটওয়ার্কে চারটি বিনামূল্যে চ্যানেল দেবে। এর আগে টাটা স্কাই তাদের ফিটনেস চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ দিয়েছিলো। এই চ্যানেলটির নাম Tata Sky Fitness ।

আইবিএফ তাদের বিবৃতিতে বলেছে, “সোনির চ্যানেল Sony Pal, স্টার ইন্ডিয়ার চ্যানেল Star Utsav, জি টিভির চ্যানেল Zee Anmol এবং ভাইকম ১৮ এর চ্যানেল Colors Rishtey আগামী ২ মাসের জন্য বিনামূল্যে দেখা যাবে। সারা দেশের সমস্ত ডিটিএইচ এবং কেবল গ্রাহকরা এই সুবিধা পাবে।” তারা আরও বলেছে যে ব্রডকাস্ট ফার্নিটি মনে করে লকডাউনের কারণে যারা ঘর থেকে বেরোতে অক্ষম তাদের জন্য এটি ভাল সিদ্ধান্ত হবে।

আগে কত ছিল চ্যানেলের দাম :

আগে Sony Pal এর দাম ছিল ১ টাকা। ১ টাকায় আগে যেত Star Utsav চ্যানেলটি ও। Zee Anmol  এর দাম ছিল ০.১ টাকা। আবার Colors Rishtey দেখা যেত ১ টাকায়।

বিনামূল্যে দেখা যাবে Tata Sky Fitness চ্যানেল : 

টাটা স্কাইয়ের ফিটনেস চ্যানেল ১১০ নম্বরে দেখা যাবে। গ্রাহকরা কোম্পানির মোবাইল অ্যাপে লাইভ টিভি এবং VOD এর মাধ্যমে দেখতে পাবে। এটি ইংরেজি, হিন্দি এবং তেলেগু ভাষায় উপলব্ধ। আমি জানিয়ে রাখি যে এই চ্যানেলে এমন অনেক বিশেষজ্ঞ আছেন যিনি আপনাকে ফিটনেস সম্পর্কিত অনেকগুলি গুরুত্বপূর্ণ বিষয় বলবেন। লকডাউনের কারণে, টাটা স্কাইয়ের এই চ্যানেলটি বিনামূল্যে দেখা যাবে। আগে প্রতিদিন এই চ্যানেলের জন্য ২ টাকা চার্জ করা হত।