মাদার’স ডে’র বিশেষ দিনে আপনার মাকে খুশি করুন এই 4 টি গিফট দিয়ে

সংস্কৃত ভাষায়, মাতৃ ঋণ এবং পিতৃ ঋণ শব্দটি অনেক জায়গায় ব্যবহার করা হয়েছে, যার অর্থ মায়ের ঋণ এবং পিতার ঋণ। মা বাবার ঋণ কখনো কেউ মেটাতে পারিনি, না কেউ পারবে। একজন বাবার মতো, মায়ের প্রেমের ঋণ কখনো শোধ দেওয়া যায়না। তবে সুন্দর উপহার দিয়ে আপনি অবশ্যই তাদের খুশি করতে পারেন। তো আসুন এই মাতৃদিবসে (12 মে, 2019) কিছু বিশেষ উপহার সম্পর্কে জেনে নেওয়া যাক, যেগুলো আপনি আপনার মাকে দিতে পারেন এবং তাদের প্রতি আপনার ভালোবাসা প্রকাশ করতে পারেন।

সারেগামা কারভান :

আপনার মা যদি সংগীত ভালোবাসেন তবে সারেগামা কারভান তারজন্য উপযুক্ত উপহার। এখানে আপনি পুরানো দিনের অনেক গান পাবেন। যার দাম শুরু হয়েছে 1842 টাকা থেকে। এরসাথে আপনি রেডিও ও পেন ড্রাইভের মাধ্যমে গান শুনতে পারেন।

স্মার্টফোন :

আজকের দিনেও যদি আপনার মায়ের কাছে স্মার্টফোন না থাকে, তাহলে এই মাদার্’স ডে তে আপনার উচিত তাকে একটি স্মার্টফোন উপহার দেওয়া। যাতে আপনি কাজের বা পড়ার সূত্রে দূর শহরে গেলে তার সাথে ভিডিও কলে কথা বলতে পারেন। 5-10 হাজার টাকার মধ্যে আপনি রিয়েলমি, রেডমি, নোকিয়ায় ফোন গিফট করতে পারেন। এই ফোন ছাড়াও পকেট ভারী হলে প্রিমিয়াম ফোনের দিকেও নজর দেওয়া যেতে পারে।

স্মার্টওয়াচ :

দুনিয়া স্মার্ট হচ্ছে, সাথে আমাদেরও স্মার্ট জিনিসের প্রয়োজন পড়ছে। এইজন্য আপনি আপনার মাকে স্মার্টওয়াচ গিফট করতেই পারেন। এর ফলে আপনার মা নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে পারবে। স্মার্ট ওয়াচে এখন হার্ট বিট সেন্সর দেওয়া হচ্ছে। অ্যাপলের ওয়াচে ইসিজির ফিচার ও পাওয়া যায়।

এয়ার পিউরিফায়ার :

আপনার মা দিল্লি, মুম্বাই, পাটনা বা কলকাতা শহরে বাস করলে, এয়ার পিউরিফায়ার তার জন্য একটি দুর্দান্ত উপহার হবে। কারণ এই সব শহরে বাস করে নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া এক প্রকার চ্যালেঞ্জ। আপনি 10,000 থেকে 30,000 টাকার রেঞ্জে হিন্দওয়ার ও শাওমির মতো কোম্পানির এয়ার পিউরিফায়ার পাবেন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : মধ্যবিত্তের বাজারে আসছে Hero Maestro Edge 125

Last Updated on