পাবজি না খেলতে দেওয়ায় বাড়ি থেকে পালালো পাঁচ বাচ্চা

ভারতে PUBG মোবাইলের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই ব্যাটেল রয়েল গেম এখন কম বয়সী ছেলে মেয়েদের আবেগের আরেক নাম। তবে এই আবেগ মাঝে মাঝেই পাগলামিতে পরিণত হচ্ছে। কারণ পাবজি খেলার জন্য এখন কেউ নিজের ঘরেই চুরি করছে তো কেউ আত্মহত্যা পর্যন্ত করছে। তবে নতুন একটি ঘটনা সামনে এসেছে যেখানে পাঁচটি বাচ্চা পাবজি খেলার জন্য বাড়ি থেকে পালিয়ে এসেছে।

সম্প্রতি দিল্লী পুলিশ পাঁচজন বাচ্চাকে আটক করে। এরপর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় তারা সবাই উত্তরাখণ্ডের রাজধানী দেরাদুন থেকে পালিয়ে এসেছে। পালানোর কারণ হিসাবে তারা জানায় যে তাদের অভিভাবক পাবজি খেলতে দিতে অস্বীকার করে।

স্কুল থেকে দিল্লীর উদ্দেশ্যে রওনা :

অভিভাবকদের কথা অনুযায়ী, ওই পাঁচ বাচ্চা 22 জুলাই স্কুলে গিয়েছিল। কিন্তু তারপর তারা আর বাড়ি ফিরে আসেনি। বিকাল হয়ে গেলেও তাদের কোথাও কোনো খোঁজ না পেয়ে এরপর ওই অভিভাবকরা পুলিশে অভিযোগ করে এবং জানায় তারা ওই পাঁচ বাচ্চাকে পাবজি খেলতে বারণ করেছিল।

গেম আইডি থেকে সন্ধান মেলে বাচ্চাদের :

পুলিশ জানিয়েছে, ওই পাঁচ বাচ্চা যে দিল্লীতে পৌঁছেছে তা তাদের গেম আইডি থেকে জানা যায়। এরপর তারা সাইবার সেলের সহায়তায় কোম্পানির কাছ থেকে ওই পাঁচ বাচ্চার লোকেশন জেনে নেয়। লোকেশন অনুযায়ী গিয়ে এরপর পুলিশ দুটি বাচ্চাকে নতুন বাস স্টেশন মেট্রো স্টেশন থানা, সিংহানি গেট থেকে এবং তিনটি বাচ্চাকে হযরত নিজামুউদ্দিন রেলওয়ে স্টেশন থেকে উদ্ধার করে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!