6GB র‍্যামের সাথে সবচেয়ে সস্তা ফোন ভারতে লঞ্চ হলো

ভারতের স্মার্টফোন বাজার দ্রুত আগে বাড়ছে এবং এর কৃতিত্ব অনেকটাই চীনের স্মার্টফোন কোম্পানিদের। কিছুদিন আগেই চীনের কোম্পানি Infinix, ভারতের সবচেয়ে সস্তা ট্রিপল রিয়ার ক্যামেরা ফোন, Infinix Smart 3 Plus লঞ্চ করেছিল। এবার তারাই 6GB র‍্যামের সাথে ভারতের সবচেয়ে সস্তা ফোন Infinix Hot 7 Pro ভারতে আনলো। আসুন এই ফোনটির দাম ও ফিচার জেনে নেই।

Infinix Hot 7 Pro দাম

ভারতে Infinix Hot 7 Pro এর দাম রাখা হয়েছে 9,999 টাকা। এই ফোনে আপনি 6GB র‍্যামের সাথে 64 জিবি স্টোরেজও পাবেন। Infinix Hot 7 Pro ভারতে একটি স্টোরেজ বিকল্পে লঞ্চ হয়েছে। ফোনটি আপনি কালো ও নীল রঙে পাবেন। ই-কমার্স সাইট Flipkart থেকে আগামী 17 জুন ফোনটির বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসাবে 21 জুন পর্যন্ত এই ফোনটি 1,000 টাকা কমে পাওয়া যাবে।

Infinix Hot 7 Pro ফিচার

এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই -র উপর গঠিত XOS 5.0 ওস দেওয়া হয়েছে। ফোনটিতে আপনি পাবেন 6.19 ইঞ্চি HD+ ডিসপ্লে, যার রেজ্যুলেশন 720×1500 পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য 2.5D কার্ভাড গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে। এছাড়াও এতে পাবেন 2 গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি 22 প্রসেসর। ফোনটির একটি স্টোরেজ বিকল্প আছে- 6 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ ।

ক্যামেরার কথা বললে এতে পাবেন 13 +2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 13 +2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরার সাথে বোকেহ, নাইট এবং এআই এইচডিআর মোড পাওয়া যাবে। Infinix Hot 7 Pro ফোনে শক্তিশালী 4000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। 

পড়ুন : Samsung Galaxy M40 আজ ভারতে লঞ্চ হবে, জেনে নিন দাম ও ফিচার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on