রোজ ১.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, Reliance Jio গ্রাহকরা রিচার্জ করুন এই ৭টি প্ল্যান

টেলিকম নিয়ামক সংস্থা TRAI -এর নির্দেশ মেনে Reliance Jio সম্প্রতি তাদের সম্পূর্ণ ক্যালেন্ডার মাসের একমাত্র রিচার্জ প্ল্যান বাজারে এনেছে। টেলকোর (Jio) প্রিপেইড গ্রাহকেরা ২৫৯ টাকা…

টেলিকম নিয়ামক সংস্থা TRAI -এর নির্দেশ মেনে Reliance Jio সম্প্রতি তাদের সম্পূর্ণ ক্যালেন্ডার মাসের একমাত্র রিচার্জ প্ল্যান বাজারে এনেছে। টেলকোর (Jio) প্রিপেইড গ্রাহকেরা ২৫৯ টাকা খরচের বিনিময়ে এই প্ল্যান রিচার্জ করতে পারবেন। সেদিক থেকে মাস ২৮, ৩০ অথবা ৩১ যত দিনেরই হোক না কেন, ২৫৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা সম্পূর্ণ ক্যালেন্ডার মাসের ভ্যালিডিটি পাবেন। সেক্ষেত্রে Jio গ্রাহকদের প্রতি মাসের একই তারিখে উক্ত প্ল্যান রিচার্জ করতে হবে। অর্থাৎ ধরা যাক একজন গ্রাহক মার্চের ৩০ তারিখে উপরের প্ল্যান রিচার্জ করলেন। এরপরে আবার এপ্রিলের ৩০ তারিখে তাকে আলোচ্য প্ল্যান রিচার্জ করতে হবে।

সুবিধার দিক থেকে ২৫৯ টাকার নয়া প্ল্যান বেছে নিলে রিলায়েন্স জিও গ্রাহকরা দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচের সাথে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। উল্লেখ্য, একই সময়ে বাজারে এমন আরো ৬টি জিও প্রিপেইড প্ল্যান উপলব্ধ যারা দৈনিক ১.৫ জিবি ডেটা খরচের ছাড় দিয়ে থাকে। আলোচ্য প্ল্যানের বদলে জিও গ্রাহকেরা সেসব বিকল্পগুলিও চয়ন করতে পারেন। নীচে উক্ত প্ল্যানগুলির সুবিধা ও মূল্য সংক্ষেপে উল্লেখ করা হলো।

১১৯ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

এটি আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা ছাড়াও প্রত্যহ ১.৫ জিবি ডেটা এবং মোট ৩০০ এসএমএস খরচের ছাড়পত্র প্রদান করবে। প্ল্যানের ভ্যালিডিটি ১৩ দিন।

১৯৯ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

এই প্ল্যান রিচার্জ করলে জিও উপভোক্তারা প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং অফুরন্ত ভয়েস কলিং মিনিট খরচ করতে পারবেন। প্ল্যানের মেয়াদকাল ২৩ দিন।

২৩৯ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

২৮ দিনের পরিষেবা মেয়াদ সহ আগত এই প্ল্যান বেছে নিলেও রোজ ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং অফুরন্ত ভয়েস কল করার অনুমতি পাওয়া যাবে।

৪৭৯ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানের সব সুবিধা উপরে আলোচিত ২৩৯ টাকার প্ল্যানের অনুরূপ। পার্থক্যের মধ্যে এই প্ল্যান পুরো ৫৬ দিনের ভ্যালিডিটি প্রদান করবে।

৬৬৬ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

আরো বেশি ভ্যালিডিটির সঙ্গে দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচ এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পেতে চাইলে জিও গ্রাহকেরা ৬৬৬ টাকার প্ল্যান বেছে নিতে পারেন, যার বৈধতা সম্পূর্ণ ৮৪ দিন।

২,৫৪৫ টাকার Reliance Jio প্রিপেইড প্ল্যান

পরিশেষে ২,৫৪৫ টাকার রিলায়েন্স জিও প্রিপেইড প্ল্যানের কথা বলা দরকার। এর ভ্যালিডিটি ৩৩৬ দিন। এটি রিচার্জ করলে জিও গ্রাহকেরা আরো বেশি দিনের মেয়াদে শেষোক্ত প্ল্যানের সুবিধাগুলি ভোগ করতে পারবেন। দৈনিক ১.৫ জিবি ডেটার সাথে আগত এটি Jio’র সবথেকে দামি প্রিপেইড প্ল্যান।