শুরু হল Vivo X Note এর প্রি-রেজিস্ট্রেশন, Snapdragon 8 Gen 1 প্রসেসর সহ থাকছে দুর্ধর্ষ ফিচার

চলতি মাসেই Vivo X Fold এবং Vivo Pad-এর পাশাপাশি চীনের বাজারে লঞ্চ হতে চলেছে Vivo X Note স্মার্টফোনটি। সংস্থার তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে আগামী…

চলতি মাসেই Vivo X Fold এবং Vivo Pad-এর পাশাপাশি চীনের বাজারে লঞ্চ হতে চলেছে Vivo X Note স্মার্টফোনটি। সংস্থার তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে আগামী ১১ এপ্রিল এই বহু প্রতীক্ষিত ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। আর তাই এখন ব্র্যান্ডটি তাদের অফিসিয়াল অনলাইন স্টোর এবং জেডি.কম (JD.com) ও টিমল (Tmall)-এর মতো ই-কমার্স প্লাটফর্মে Vivo X Note-এর জন্য প্রি-রেজিস্ট্রেশন গ্রহণ করা শুরু করেছে। রিটেইল লিস্টিং থেকে জানা যাচ্ছে, এই নয়া ভিভো স্মার্টফোনটি তিনটি মেমরি কনফিগারেশনে এবং তিনটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। এছাড়া, ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, নতুন Vivo X Note- এ Qualcomm Snapdragon 8 Gen 1 ফ্ল্যাগশিপ প্রসেসরটি থাকবে।

চীনে শুরু হল Vivo X Note- এর প্রি-রেজিস্ট্রেশন

ভিভো এক্স নোট-এর জন্য প্রি রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি বর্তমানে ভিভো চায়না (Vivo China), জেডি ডট কম (JD.com) এবং টিমল (Tmall)- এই সাইটগুলিতে লাইভ রয়েছে। ভিভো তাদের এই ফ্ল্যাগশিপ ফোনটির প্রি-বুকিংয়ের জন্য ১০০ ইউয়ান (প্রায় ১,১০০ টাকা) ফেরতযোগ্য অগ্রিম মূল্য হিসেবে নিচ্ছে। এই সাইটগুলিতে Vivo X Note ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ- এই তিনটি র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনে তালিকাভুক্ত হয়েছে। আগ্রহী ক্রেতারা এই হ্যান্ডসেটটি ব্ল্যাক, ব্লু এবং গ্রে- এই তিনটি কালার অপশনে বেছে নিতে পারবেন।

প্রসঙ্গত, ভিভোর অফিসিয়াল অনলাইন স্টোর ভিভো এক্স নোট-এ ৭ ইঞ্চির ২কে স্যামসাং ই৫ ডিসপ্লে থাকবে বলে নিশ্চিত করেছে৷ এটি একটি ৩ডি (3D) ওয়াইড-এরিয়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে। এই হ্যান্ডসেটটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। এর সাথে এই ফোনে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হবে পাওয়ার ব্যাকআপের জন্য।

জানিয়ে রাখি, পূর্বের রিপোর্ট অনুযায়ী, Vivo X Note-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও, এই ডিভাইসটি কোয়াড রিয়ার ক্যামেরা মডিউল সহ আসবে বলে জানা এই ক্যামেরা মডিউলের মধ্যে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং এস৫কেজিএন১ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৯৮ সেন্সর, ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ সেন্সর, এবং ৮ মেগাপিক্সেলের ওভি০৮এ১০ সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo X Note হ্যান্ডসেটে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।