Suzuki Avenis Standard Edition: কমদামে সুজুকি অ্যাভিনিস স্কুটারের নতুন মডেল ভারতে লঞ্চ হল

জাপানের সুজুকি মোটরসাইকেল গত বছরের নভেম্বরে ভারতে Avenis বলে একটি নতুন ১২৫ সিসির স্কুটার লঞ্চ করেছিল। নতুন প্রজন্মের মনের মতো স্পোর্টি ডিজাইন ও নানা ডাইনামিক…

জাপানের সুজুকি মোটরসাইকেল গত বছরের নভেম্বরে ভারতে Avenis বলে একটি নতুন ১২৫ সিসির স্কুটার লঞ্চ করেছিল। নতুন প্রজন্মের মনের মতো স্পোর্টি ডিজাইন ও নানা ডাইনামিক ফিচার সজ্জিত হয়ে আত্মপ্রকাশ করেছিল এটি। Suzuki Avenis রেস এডিশন ও রাইড কানেক্ট এডিশনে উপলব্ধ ছিল। তবে আজ তার চেয়েও কম দামে Suzuki Avenis Standard Edition দেশের বাজারে পা রাখল।

আজ, ১ এপ্রিল, শুক্রবার, সুজুকি তাদের Avenis স্কুটারের সাধারণ সংস্করণ ভারতে লঞ্চ করেছে‌। দাম রাখা হয়েছে ৮৬,৫০০ টাকা। এটি রেস এডিশন ও রাইড কানেক্ট এডিশনের চেয়ে যথাক্রমে ১,৮০০ টাকা ও ১,৫০০ টাকা সস্তা। বাকি ভ্যারিয়েন্টগুলির মতো নতুন মডেলটি গ্রে/গ্রিন, অরেঞ্জ/ব্ল্যাক, এবং হোয়াইট/গ্রে, ম্যাট ব্ল্যাক/স্পার্কেল ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

মূল্য কম রাখার কারণে Suzuki Avenis Standard Edition সুজুকি রাইড কানেক্ট অ্যাপ সাপোর্ট করবে না। অর্থাৎ স্মার্টফোনের সঙ্গে স্কুটারে সংযোগ স্থাপন করা যাবে না৷ এছাড়া, অন্য দুই ভ্যারিয়েন্টের সাথে স্ট্যান্ডার্ড এডিশনের কোনও পার্থক্য নেই। এটি ফুয়েল ইঞ্জেকটেড প্রযুক্তির ১২৫ সিসি ইঞ্জিনে দৌড়য়, যার পাওয়ার ৮.৭ পিএস ও টর্ক ১০ এনএম। স্কুটারটির ওজন ১০৬ কিলোগ্রাম।

Avenis Standard Edition লঞ্চের প্রসঙ্গে সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়ার সভাপতি সাতোশি উচিদা বলেন,”ভারতে অ্যাভিনিস যে রেসপন্স পেয়েছে, গ্রাহকদের প্রতি আমরা কৃতজ্ঞ। এমনকি, আজ ভারতে সুজুকির বেস্ট সেলিং দু’চাকা গাড়িগুলির মধ্যে অন্যতম এটি। আমরা তরুণ প্রজন্মের হাতে আরও বিকল্প তুলে দিতে অ্যাভিনিসের স্ট্যান্ডার্ড এডিশন নিয়ে হাজির হয়েছি।”

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন