Amazon Mobile Savings Days & TV Savings Days: এই মরসুমে সস্তায় কিনুন ব্র্যান্ডেড স্মার্টফোন ও স্মার্টটিভি

এই মরসুমে গ্রাহকদের আকর্ষিত করতে Amazon India বেশ কয়েকটি সেল আয়োজন করেছে। সেক্ষেত্রে যদি কেউ এই মুহূর্তে নতুন স্মার্টফোন বা টিভি কিনতে চান, তাহলে তারা…

এই মরসুমে গ্রাহকদের আকর্ষিত করতে Amazon India বেশ কয়েকটি সেল আয়োজন করেছে। সেক্ষেত্রে যদি কেউ এই মুহূর্তে নতুন স্মার্টফোন বা টিভি কিনতে চান, তাহলে তারা ‘Amazon Mobile Savings Days’ (অ্যামাজন মোবাইল সেভিং ডেজ) এবং ‘Amazon TV Savings Days’ (অ্যামাজন টিভি সেভিং ডেজ) সেলের ফায়দা তুলতে পারেন। ই-কমার্স প্ল্যাটফর্মটির মতে এই সেলগুলিতে Samsung, OnePlus, Xiaomi, Realme, Redmi, iQOO এবং Mivi-এর হ্যান্ডসেটগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। অন্যদিকে Sony, Redmi, OnePlus এবং Samsung-এর স্মার্টটিভিগুলির দামের ওপর ৫৫ শতাংশ অফ পাওয়া যাবে। আগ্রহীরা আগামী ৯ই এপ্রিল এই সেল বা অফারগুলির সুবিধা তুলতে পারবেন। আসুন এখন এই Amazon সেলগুলির অফারের বিষয়ে বিস্তারিত জেনে নিই…

Amazon Mobile Savings Days-এর অফার

এই সেলে ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ডের পাশাপাশি, সিটিব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। সাথে থাকবে এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআইয়ের সুবিধা।

এদিকে সেল চলাকালীন OnePlus Nord CE 2 5G এবং OnePlus Nord 2 5G ফোনদুটি যথাক্রমে ২১,৯৯৯ টাকায় এবং ২৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে। একইভাবে OnePlus 9RT কিনতে গেলে ৩৮,৯৯৯ টাকা লাগবে। অন্যদিকে ৩৩,৯৯৯ টাকায় মিলবে OnePlus 9R। এক্ষেত্রে OnePlus 9 Pro মডেল ৪৯,১৯৯ টাকায় এবং OnePlus 9 ফোন ৩৫,৫৯৯ টাকায় পাওয়া যাবে। এগুলির ওপর ৫,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট বা Rs. ৫,০০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালুও প্রযোজ্য হবে।

অন্যান্য ব্র্যান্ডের ফোনের কথা বললে, অ্যামাজন মোবাইল সেভিং ডেজে Samsung Galaxy M32 কেনা যাবে ১১,৭৪৯ টাকায়। এক্ষেত্রে Mi 11X কিনতে ২২,৯৯৯ টাকা লাগবে। এগুলির সাথে ১৯,৯০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু মিলতে পারে। এছাড়া Xiaomi 11 Lite NE 5G ফোন ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যেখানে Mi 11X Pro এবং Redmi 11 Pro+ 5G মডেল কিনতে লাগবে যথাক্রমে ৩১,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা। এদিকে iQOO 9 SE ছাড়ে ৩৩,৯৯০ টাকায় কেনা যাবে। উপরন্তু, Realme Narzo 50A এবং Realme Narzo 50-র ক্রেতাদের যথাক্রমে ১০,৩৪৯ টাকা এবং ১১,৭৪৯ টাকা লাগবে।

Amazon TV Savings Days-এর অফার

এক্ষেত্রে সিটিব্যাঙ্ক এবং ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে৷ আবার অফার হিসেবে OnePlus TV মডেলগুলি পাওয়া যাবে ন্যুনতম ১৫,৯৯৯ টাকায় এবং OnePlus 32Y1S টিভি পাওয়া যাবে ১৬,৪৯৯ টাকায়। ক্রেতারা Redmi TV-র ৩২ ইঞ্চি HD Ready মডেল ১৫,৪৯৯ টাকায় কিনতে পারবেন যেখানে ব্র্যান্ডের ৫০ ইঞ্চি 4K UHD মডেল কিনতে লাগবে ৩৪,৯৯৯ টাকা। একইভাবে Mi 43 inch 4K UHD টিভির কিনতে চাইলে ২৯,৯৯৯ টাকা দাম পড়বে। এছাড়া Samsung 43 inch Crystal 4K Pro UHD টিভির প্রারম্ভিক দাম পড়বে ৩৪,৯৯০ টাকা, যেখানে Sony 55 inch 4K UHD Google TV ছাড়ের পরে ৭৪,৯৯০ টাকায় পাওয়া যাবে।