এবার আপনার জন্য সেরা চাকরি খুঁজে দেবে Vodafone Idea, শিখতে পারবেন ইংরেজিও

স্মার্টফোনে আঙুল ছোঁয়ালেই মিলবে নতুন নতুন চাকরির খবর – সৌজন্যে দেশের ৩য় বৃহৎ টেলিকম অপারেটর গ্রুপ ভোডাফোন আইডিয়ার নিজস্ব ভিআই মোবাইল অ্যাপ (Vi App)। আজ্ঞে…

স্মার্টফোনে আঙুল ছোঁয়ালেই মিলবে নতুন নতুন চাকরির খবর – সৌজন্যে দেশের ৩য় বৃহৎ টেলিকম অপারেটর গ্রুপ ভোডাফোন আইডিয়ার নিজস্ব ভিআই মোবাইল অ্যাপ (Vi App)। আজ্ঞে হ্যাঁ, এবার Vi App -এর অন্দরেই ভোডাফোন আইডিয়া এক নতুন ডিজিটাল জব পোর্টাল গড়ে তুলতে সচেষ্ট, যা অ্যান্ড্রয়েড ও আইওএস (iOS) উভয় প্ল্যাটফর্মের সদস্যদের নিত্যনতুন চাকরির খবর পৌঁছে দেওয়ার পাশাপাশি সরকারি ও বেসরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি গ্রহণে সহায়তা করবে। এছাড়া এর মাধ্যমে Vi ব্যবহারকারীরা ইংরেজিতে কথা বলায় দক্ষ হয়ে উঠতে পারবেন। এজন্য আলোচ্য টেলকো সম্প্রতি Apna, Pariksha এবং Enguru প্ল্যাটফর্মের সাথে চুক্তিতে শামিল হয়েছে যা খুবই প্রশংসাজনক ভাবনা।

উল্লেখ্য, Vi মোবাইল অ্যাপের অন্দরে তৈরী উপরোক্ত ডিজিটাল পোর্টালটি ‘Vi Jobs & Education’ নামের সঙ্গে প্রকাশ্যে এসেছে। সফল কেরিয়ার গড়ে তুলতে এই পোর্টাল ভোডাফোন আইডিয়া ইউজারদের কাছে খুবই উপযোগী হতে পারে। আলোচ্য পোর্টালে গিয়ে ইউজারেরা নতুন প্রোফাইল তৈরী করে সাফল্যের দিকে এগিয়ে যেতে পারবেন।

কাজ খুঁজে পাওয়া হবে সহজ, চুক্তিবদ্ধ Vi এবং Apna

ব্যবহারকারীদের উপযুক্ত কাজ খুঁজে নিতে সাহায্য করবে ভিআই (Vi) এবং আপনা (Apna) -র সাম্প্রতিক চুক্তি। এর ফলে Vi মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে আগ্রহীরা আপনা জব পোর্টালে প্রবেশ করে বড় বড় সংস্থায় চাকরির হদিশ পেয়ে যাবেন। এর জন্য আলাদাভাবে তাদের কোনো চার্জ বা মাশুল দিতে হবেনা।

গ্রাহকদের ইংরেজি উন্নত করতে Enguru -কে সঙ্গী করলো Vi

ঠিকই পড়ছেন। শুধু চাকরির হদিশ নয়, Vi মোবাইল অ্যাপ ব্যবহার করে ইউজারগণ তাদের ইংরেজিতে কথা বলার দক্ষতাকেও উন্নত করতে সমর্থ হবেন। গ্রাহকদের এই সহায়তা প্রদানের জন্য স্বনামধন্য Enguru -কে সঙ্গী করেছে ভিআই। এতে গ্রাহকেরা পুরো ১৪ দিনের জন্য Enguru প্ল্যাটফর্মের ট্রায়াল একেবারে বিনামূল্যে পেয়ে যাবেন। তাছাড়া পরে ইংরেজি শেখা চালিয়ে যেতে তারা ১৫-২৫ শতাংশ ডিসকাউন্টে Enguru ইংলিশ লার্নিং প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন কিনতে পারবেন।

চাকরির পরীক্ষার প্রস্তুতি নিতে আগ্রহীদের সহায়তা করবে Vi App, চুক্তিবদ্ধ Vi এবং Pariksha

বর্তমানে সরকারি চাকরি পাওয়া মুখের কথা নয়। এর জন্য ব্যাপক প্রস্তুতি জরুরি, যা গ্রহণে ইউজারদের সহায়তা করবে Vi অ্যাপ। এজন্য ভোডাফোন আইডিয়া সদ্য Pariksha নামক প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এর ফলে ভিআই ব্যবহারকারীরা সম্পূর্ণ ১ মাসের Pariksha সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন, যেখান থেকে তারা চাকরির পরীক্ষার প্রস্তুতি হিসেবে প্রায় ১৫০ টিরও বেশি মক টেস্ট দিতে সমর্থ হবেন। ফ্রি সাবস্ক্রিপশন পর্ব শেষ হলে আগ্রহীরা প্রতি বছর মাত্র ২৪৯ টাকার বিনিময়ে Pariksha প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন।