দাম ১৫০০ টাকার কাছাকাছি, Tunez R40 ইয়ারফোন কিনবেন নাকি

২০২১ সালে ইউনিক কনজিউমার ইলেকট্রনিক্স এবং পার্সোনালাইজড লাইফস্টাইল প্রোডাক্ট ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ ঘটে Tunez কোম্পানির। সংস্থাটি ক্রমশ ভারতের জনপ্রিয় একটি সংস্থা হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার…

২০২১ সালে ইউনিক কনজিউমার ইলেকট্রনিক্স এবং পার্সোনালাইজড লাইফস্টাইল প্রোডাক্ট ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ ঘটে Tunez কোম্পানির। সংস্থাটি ক্রমশ ভারতের জনপ্রিয় একটি সংস্থা হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে এগিয়ে চলেছে। এখানে জানিয়ে রাখি, নবাগত কোম্পানিটি ইম্পেটাস ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেডের অধীনস্থ। অডিও অ্যাক্সেসরিজ এবং আধুনিক যুগের মোবাইলের সাথে সামঞ্জস্যপূর্ণ স্মার্ট গ্যাজেট তৈরির লক্ষ্যমাত্রা রয়েছে সংস্থাটির। তাদের প্রোডাক্ট রেঞ্জের মধ্যে থাকছে ওয়্যার্ড এবং ব্লুটুথ হেডফোন, ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার, স্মার্টওয়াচ ইত্যাদি। সম্প্রতি সংস্থাটি লঞ্চ করেছে নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন, যার নাম Tunez R40। ২০০০ টাকার কমে আসা এই ইয়ারফোনে দ্রুত সংযোগের জন্য রয়েছে ব্লুটুথ ভি৫.০ ভার্সন। এমনকি একটানা এটি ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন Tunez R40 নেকব্যান্ড ইয়ারফোনের দাম এবং সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tunez R40 নেকব্যান্ড ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে টিউনেজ আর৪০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৬৯৯ টাকা। রেড এবং গ্রে দুটি কালার অপশনে আগ্রহী ক্রেতারা বেছে নিতে পারবেন ইয়ারফোনটি।

Tunez R40 নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ ইভেন্টে সংস্থার ফাউন্ডার এবং ডিরেক্টর শীতল প্রশান্ত এবং মৌনিকা রেড্ডি জানান, অনেকদিন ধরেই আমাদের লক্ষ্য ছিল দীর্ঘস্থায়ী ব্যাটারি ক্যাপাসিটি সহ প্রিমিয়াম ফিচারের সাথে বাজেট রেঞ্জের একটি নেকব্যান্ড ইয়ারফোন বাজারে আনা। এছাড়া টিউনেজ সংস্থাটি সবসময় তাদের ক্রেতাদের উন্নততর টেকনোলজি অফার করে। তারা আরো জানান, তাদের পূর্ববর্তী আর৭ এবং আর২৭ মডেলের নেকব্যান্ড ইয়ারফোন বাজারে বেশ সাড়া ফেলেছে। ফলে তারা আশাবাদী তাদের এই নতুন ডিভাইসটি গ্রাহকরা পছন্দ করবেন।

নবাগত টিউনেজ আর৪০ নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০, যা ১০এমএম দূরত্ব পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেঞ্জ অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ১৮০ এমএএইচ ব্যাটারি। শুধু তাই নয়, এটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। ফলে মাত্র ৪০ মিনিটে এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সংস্থার মতে, একবার পুরোপুরি চার্জে ৬০% ভলিউমে ইয়ারফোনটি ১৮ ঘন্টা প্লে টাইম অফার করতে সক্ষম। সে ক্ষেত্রে এতে একটানা ২৪ ঘন্টা কথা বলা যাবে।