Vivo Pad: ভিভোর প্রথম ট্যাবলেট OLED ডিসপ্লে ও 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Vivo Pad Tablet আজ প্রত্যাশামতো চীনে লঞ্চ হয়েছিল। চীনা সংস্থাটির এটি প্রথম ট্যাবলেট। এটি প্রিমিয়াম রেঞ্জে এসেছে। Vivo Pad-এ পাওয়া যাবে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে…

Vivo Pad Tablet আজ প্রত্যাশামতো চীনে লঞ্চ হয়েছিল। চীনা সংস্থাটির এটি প্রথম ট্যাবলেট। এটি প্রিমিয়াম রেঞ্জে এসেছে। Vivo Pad-এ পাওয়া যাবে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এতে ৪৩ ওয়াট ফাস্ট চার্জিং ও স্টাইলাস সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এই ট্যাবলেটে দেওয়া হয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা। এটি Oppo Pad, Xiaomi Pad 5, Samsun Galaxy Tab S7 FE এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন Vivo Pad এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো প্যাড দাম ও লভ্যতা (Vivo Pad Price and Availability)

ভিভো প্যাড এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪৯৯ ইউয়ান, যা প্রায় ২৯,৭০০ টাকার সমান। আবার এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৭০০ টাকা)। এটি ব্লু, ব্ল্যাক ও হোয়াইট কালারের এসেছে। চীনের বাইরে ট্যাবলেটটি কবে আসবে তা এখনও জানা যায়নি।

ভিভো প্যাড স্পেসিফিকেশন, ফিচার (Vivo Pad Specifications, Features)

ভিভো প্যাড ট্যাবলেটে আছে ১১ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যা ২.৫কে (2.5K) রেজোলিউশন সাপোর্ট করবে। এছাড়া এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ডলবি ভিশন অফার করবে। এতে স্টাইলাস সাপোর্ট করবে (চৌম্বকীয়ভাবে সংযুক্ত), যাকে কোম্পানির ভাষায় Vivo Pen বলা হচ্ছে। ভিভো প্যাড ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে এড্রনো ৬৫০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Pad-এ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Pad ট্যাবলেটে দেওয়া হয়েছে ৮,০৪০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ এসেছে। কানেক্টিভিটির জন্য এতে সামিল রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট।