Realme 9 4G আজ প্রথমবার কিনুন ২ হাজার টাকা ছাড়ে, ১৩ জিবি র‌্যামের সাথে আছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

গত ৭ এপ্রিল ভারতে লঞ্চ হয়েছিল Realme 9 4G। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। আর লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Realme 9 4G ফোনে আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।

Realme 9 4G এর দাম ও সেল অফার

রিয়েলমি ৯ ৪জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে এসেছে। এরমধ্যে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। ফোনটি সানবার্স্ট গোল্ড, মিটিওর ব্ল্যাক ও স্টারগেজ হোয়াইট কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, HDFC ও SBI ব্যাংকের কার্ডধারীরা Realme 9 4G ফোনের দামের উপর ২,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে।

Realme 9 4G এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৯ ৪জি ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। আবার রিয়েলমি ৯ ৪জি ফোনের পিছনে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৫ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেলের Samsung ISOCELL HM6 প্রাইমারি সেন্সর, একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর ও একটি ম্যাক্রো সেন্সর।

Realme 9 4G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট। হ্যান্ডসেটটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া এতে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার সিকিউরিটির জন্য উপলব্ধ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি হার্ট-রেট ট্র্যাকার হিসেবেও কাজ করবে। ডুয়েল সিমের Realme 9 4G অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥