AC-র মত লাগানো যাবে দেওয়ালে! গরম থেকে বাঁচতে বাড়ি আনুন ১৫ লিটারের Symphony Cloud Personal Cooler

এমনিতে বাজারে অনেক ধরনের এয়ার কুলার পাওয়া যায়। এর মধ্যে পোর্টেবল বা ছোট্ট কুলারের চাহিদা তুলনামূলকভাবে বেশি! তবে গরম থেকে বাঁচতে আপনি যদি এই মরসুমে…

এমনিতে বাজারে অনেক ধরনের এয়ার কুলার পাওয়া যায়। এর মধ্যে পোর্টেবল বা ছোট্ট কুলারের চাহিদা তুলনামূলকভাবে বেশি! তবে গরম থেকে বাঁচতে আপনি যদি এই মরসুমে এসির মত ওয়াল-মাউন্টেড বা দেওয়ালে সাঁটানো এয়ার কুলার কিনতে চান, তাহলেও কুছ পরোয়া নেই! আসলে এই মুহূর্তে Symphony Cloud Personal Cooler (সিম্ফনি ক্লাউড পার্সোনাল কুলার) নামে একটি সস্তা বিকল্প অফলাইন এবং অনলাইন মার্কেটে উপলব্ধ রয়েছে। কোম্পানির মতে, এটি বিশ্বের প্রথম কুলার যা এসির মতো দেয়ালে লাগানো যাবে। অর্থাৎ এটি দেখতেও হুবহু এসির মতই। আসুন এখন Symphony Cloud Personal Cooler-এর দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই…

Symphony Cloud Personal Cooler-এর দাম, লভ্যতা

সিম্ফনি ক্লাউড পার্সোনাল কুলারটি মূলত দুটি অনলাইন শপিং প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে। এক্ষেত্রে কুলারটি অ্যামাজন (Amazon)-এ ১৪,৬৯৯ টাকায় এবং ক্রোমা (Chroma)-তে ৯,৪৯১ টাকায় কেনা যাবে।

Symphony Cloud Personal Cooler-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, সিম্ফনি ক্লাউড পার্সোনাল কুলারে ১৫ লিটার ওয়াটার ট্যাঙ্ক অ্যালার্ম রয়েছে। এর কভারেজ ৫৭ কিউবিক মিটার। আবার, এতে ইলেকট্রনিক হিউমিডিটি কন্ট্রোল ফিচার দেওয়া হয়েছে। সাথে রয়েছে চারটি স্পিড কুলিং ফ্যান।

উল্লেখ্য, ইউজাররা এই কুলারটি রিমোটের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন। তবে এর শীতল আমেজ পেতে ঘরের দরজা-জানালা খোলা রাখতে হবে। অতএব দুধের স্বাদ ঘোলে মেটাতে চাইলে এই গ্রীষ্মে কিনে ফেলুন সিম্ফনি ক্লাউড পার্সোনাল কুলার!

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন