মার্চের সিকিউরিটি প্যাচের সাথে Android 12 আপডেট পেল Motorola-র এই স্মার্টফোন

Lenovo তাদের Motorola ব্র্যান্ডের অধীনে গত বছর লঞ্চ করা Moto G200 5G স্মার্টফোনে গুগলের লেটেস্ট Android 12 ভার্সন রোলআউট করা শুরু করেছে। হ্যান্ডসেটটি নতুন অপারেটিং…

Lenovo তাদের Motorola ব্র্যান্ডের অধীনে গত বছর লঞ্চ করা Moto G200 5G স্মার্টফোনে গুগলের লেটেস্ট Android 12 ভার্সন রোলআউট করা শুরু করেছে। হ্যান্ডসেটটি নতুন অপারেটিং সিস্টেমের পাশাপাশি ২০২২-এর মার্চের সিকিউরিটি প্যাচ পাচ্ছে বলে জানা গিয়েছে।

এই মুহূর্তে ইউরোপের হাতে গোনা কয়েকটি দেশে Moto G200 5G ব্যবহারকারীরা নতুন Android 12 অপারেটিং সিস্টেম আপডেট পেতে শুরু করেছেন। তবে খুব শীঘ্রই লাতিন আমেরিকা, ব্রিটেন, মার্কিন যুক্তরাষ্ট্র-সহ স্মার্টফোনটির অন্যান্য মার্কেটে Android 12 সংস্করণ ডাউনলোড ও ইন্সটলের জন্য উপলব্ধ হবে বলে আশা করা যায়।

Moto G200 5G নিঃসন্দেহে মোটোরোলার অন্যতম সেরা ফাইভ-জি স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম। বলা ভাল, বেস্ট ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলির মধ্যে একটি। Qualcomm Snapdragon 888+ প্রিমিয়াম প্রসেসর থাকার কারণে এটি মাল্টিটাস্কিং কিং। পারফরম্যান্স দুর্দান্ত।

অন্যান্য স্পেসিফিকেশনগুলির প্রসঙ্গে আসলে, Moto G200 5G-এ এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম (LPDDR5) এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1), ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড + ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা, ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন