50MP সেলফি ক্যামেরা দিয়ে চমক দিতে তৈরি Vivo S15, চার্জ হবে দারুণ স্পিডে, 80W র‍্যাপিড চার্জিং সাপোর্ট করতে পারে

Vivo S সিরিজের স্মার্টফোন মানেই ক্যামেরা ও ডিজাইনে কিছু না কিছু চমক থাকবেই‌। আর লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, ভিভো ইতিমধ্যেই তাদের Vivo S15 সিরিজের হ্যান্ডসেটের উপরে…

Vivo S সিরিজের স্মার্টফোন মানেই ক্যামেরা ও ডিজাইনে কিছু না কিছু চমক থাকবেই‌। আর লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, ভিভো ইতিমধ্যেই তাদের Vivo S15 সিরিজের হ্যান্ডসেটের উপরে কাজ শুরু করেছে। এই সিরিজে Vivo S15, Vivo S15 Pro, এবং Vivo S15E (Youth Edition) নামে তিনটি মডেল আসতে পারে বলে খবর। অনুমান, সম্প্রতি টেনা অথোরিটির ছাড়পত্র পাওয়া V2190 মডেল নম্বরের স্মার্টফোন বাজারে Vivo S15 Pro নামের সাথে আত্মপ্রকাশ করতে পারে। জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন এর মধ্যেই ফোনটির স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছে‌। টিপস্টার দৌলতে এখন Vivo S15-এর ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা, এবং ফাস্ট চার্জিং স্পিড সম্বন্ধীয় তথ্য সামনে এসেছে।

Vivo S15 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, ভিভো এস১৫ ওলেড পাঞ্চ-হোল ডিসপ্লের সাথে আসবে। ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হবে৷ ১২ জিবি পর্যন্ত র‍্যাম অপশন থাকবে। ব্যাটারি ক্যাপাসিটি অজানা হলেও সেটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে জানানো হয়েছে। এছাড়া ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। এর সাথে ১২ বা ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে।

Vivo S15 Pro ও Vivo S15E স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওই টিপস্টারের সূত্রে পূর্বে জানা গিয়েছে, ভিভো এস১৫ প্রো হাই-রিফ্রেশ রেট সমৃদ্ধ কার্ভড এজ ওলেড ডিসপ্লে এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সাথে আসবে। এটিও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে ব্যাটারি কতটা পাওয়ারফুল হবে, তা এখনও অজানা‌।

অন্য দিকে, ভিভো এস১৫ই স্মার্টফোনে ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এক্সিনস ১০৮০ প্রসেসর, ৪,৬০৫ এমএএইচ ব্যাটারি, এবং ৪,৬০৫ এমএএইচ রেটেড ব্যাটারি থাকার সম্ভাবনা প্রকাশ করা হয়েছে। ফোন দু’টির কমন ফিচারগুলির মধ্যে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইআর ব্লাস্টার, লিনিয়ার মোটর, এবং এনএফসি থাকবে।