truke Buds S1: ১৫০০ টাকার কমে হাজির নতুন ব্লুটুথ ইয়ারফোন

বাজেট রেঞ্জের ইয়ারবাড খুঁজছেন? তাহলে truke আপনাদের জন্য নিয়ে এল একেবারেই সাধ্যের মধ্যে উন্নততর ফিচারসহ নতুন ইয়ারবাড, যার নাম truke Buds S1। প্রিমিয়াম স্লাইডিং কেসের…

বাজেট রেঞ্জের ইয়ারবাড খুঁজছেন? তাহলে truke আপনাদের জন্য নিয়ে এল একেবারেই সাধ্যের মধ্যে উন্নততর ফিচারসহ নতুন ইয়ারবাড, যার নাম truke Buds S1। প্রিমিয়াম স্লাইডিং কেসের সাথে আসা এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডে ইনস্ট্যান্ট পেয়ারিং সিস্টেম সাপোর্ট করবে। সংস্থার মতে, একবার চার্জে এটি ৪৮ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। শুধু তাই নয়, এটি এএনসি ফিচারসহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক truke Buds S1 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

truke Buds S1 ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্রুক বাডস এস১ ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন-ও ফ্লিপকার্ট থেকে ব্ল্যাক, ব্লু এবং হোয়াইট কালার অপশনে বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারবাডটি।

truke Buds ইয়ারবাডের স্পেসিফিকেশন

১,৫০০ টাকার কমে আসলেও ট্রুক বাড এস১ ইয়ারবাডে রয়েছে একাধিক উন্নততর ফিচার। ইউজাররা এর কুড়িটি প্রিসেট ইকুলাইজার মোড থেকে স্মার্ট অ্যাপ্লিকেশনের মাধ্যমে তাদের পছন্দমত ইকিউ মোড বেছে নিতে পারবেন। শুধু তাই নয়, ইয়ারবাডটি স্লাইড এন শেয়ার ( Slide-N-Share) টেকনোলজি সমৃদ্ধ প্রিমিয়াম স্লাইডিং কেসের সাথে এসেছে, যা ইনস্ট্যান্ট পেয়ারিং সমর্থন করবে।

নতুন ট্রুক বাড এস১ ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এটি একক চার্জে ৪৮ ঘণ্টা পর্যন্ত একটানা প্লে টাইম টাইম অফার করতে সক্ষম। উপরন্তু, ইয়ারফোনটির প্রত্যেকটি বাডে রয়েছে কোয়াড মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার‌। ফলে এর মাধ্যমে হাই কোয়ালিটির কলিং এক্সপেরিয়েন্স উপভোগ করা সম্ভব । পাশাপাশি ইয়ারবাডটিতে ৫৫ মিলি সেকেন্ড পর্যন্ত বেস্ট ইন ক্লাস লো ল্যাটেন্সি সহ পারফেক্ট গেমিং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে।

সর্বোপরি, truke Buds S1 ইয়ারবাডের কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.১ ভার্সন, যা দুগুণ দ্রুত নিকটবর্তী ডিভাইসের সাথে সংযুক্ত হতে পারবে। পরিশেষে জানিয়ে রাখি, শক্তিশালী গভীর বেস উৎপন্ন করার জন্য ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডাইনামিক স্পিকার।