Infinix Hot 11 2022: মাত্র ৯ হাজার টাকায় আজ কেনা যাবে দুর্দান্ত এই স্মার্টফোন

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 11 2022। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টা থেকে ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এর…

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Hot 11 2022। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টা থেকে ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এর মাধ্যমে কেনা যাবে। আপনি যদি ৯ হাজার টাকার কমে কোনো স্মার্টফোন কিনতে চান, তাহলে Infinix Hot 11 2022 একটি ভালো বিকল্প হতে পারে। এই ফোনে পাওয়া যাবে UniSoc T610 প্রসেসর, ৬.৭ ইঞ্চি ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Hot 11 2022 এর দাম ও সেল অফার

প্রথম সেলে ইনফিনিক্স হট ১১ ২০২২ মাত্র ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। পরে ফোনটির দাম আরও বাড়বে। অরোরা গ্রীন ও পোলার ব্ল্যাক কালারের মধ্যে ফোনটি বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, Infinix Hot 11 2022 ফোনটি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ছাড়ে কিনতে পারবেন। এছাড়া হয়েছে ইএমআই অপশন।

Infinix Hot 11 2022 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনে আছছ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে‌, যা ২০:৫ অ্যাসপেক্ট রেশিও, ৫৫০ নিটস ব্রাইটনেস, ৮৯.৫ ইঞ্চি স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc T700 প্রসেসর। ইনফিনিক্স হট ১১ ২০২২ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 11 2022 ফোনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.০ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর।

পাওয়ার ব্যাকআপের Infinix Hot 11 2022 ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে সিকিউরিটির জন্য রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

গুরুত্বপূর্ণ খবর পড়তে গ্রুপে যুক্ত হোন