Motorola Moto G52 তাক লাগানো ফিচার সহ ভারতে লঞ্চ হল, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ পাবেন বড় ব্যাটারি

Motorola আজ অর্থাৎ ২৫ এপ্রিল ভারতে লঞ্চ করল জি সিরিজের নতুন ফোন, Moto G52। এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কাছাকাছি। এই 4G ডিভাইসে…

Motorola আজ অর্থাৎ ২৫ এপ্রিল ভারতে লঞ্চ করল জি সিরিজের নতুন ফোন, Moto G52। এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কাছাকাছি। এই 4G ডিভাইসে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও POLED ডিসপ্লে। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এসেছে। উল্লেখ্য, Moto G52 কিছু সপ্তাহ আগে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। আসুন এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Motorola Moto G52 ফোনের দাম ও লভ্যতা

ভারতে মোটোরোলা মোটো জি৫২ ফোনের দাম রাখা হয়েছে ১৪,৪৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি পোর্সেলিন হোয়াইট ও চারকোল গ্রে কালারে বেছে নেওয়া যাবে। আগামী ৩ মে ফ্লিপকার্ট থেকে মোটো জি৫২ ফোনের সেল শুরু হবে।

Motorola Moto G52 ফোনের স্পেসিফিকেশন, ফিচার

মোটোরোলা মোটো জি৫২ ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে ৬.৬ ইঞ্চের ফুল-এইচডি+ (১০৮০ x ২৪৬০ পিক্সেল) POLED ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিটস ব্রাইটনেস, ৪০৩ পিপিআই পিক্সেল ঘনত্ব এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Motorola Moto G52 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড ও ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।‌ আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Moto G52 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। এছাড়া, এতে ডুয়েল স্পিকার এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ রেটিং রয়েছে। Moto G52 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে ডুয়েল সিম, 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ১৬৯ গ্রাম।