Vivo T1x 4G লঞ্চ হল ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সাথে, দাম অনেক কম

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো মালয়েশিয়ার বাজারে লঞ্চ করলো Vivo T1x 4G স্মার্টফোনটি। তবে এই ডিভাইসটি গতবছর অক্টোবর মাসে চীনে লঞ্চ হওয়া ৫জি কানেক্টিভিটি যুক্ত Vivo…

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো মালয়েশিয়ার বাজারে লঞ্চ করলো Vivo T1x 4G স্মার্টফোনটি। তবে এই ডিভাইসটি গতবছর অক্টোবর মাসে চীনে লঞ্চ হওয়া ৫জি কানেক্টিভিটি যুক্ত Vivo T1x ফোনটির থেকে আলাদা। Vivo T1x 4G ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরার সেটআপ সহ এসেছে৷ আবার এই ফোনে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারিও মিলবে। আসুন নতুন Vivo T1x 4G-এর স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্য সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভিভো টি১এক্স ৪জি-এর মূল্য এবং লভ্যতা (Vivo T1x 4G Price and Availability)

মালেশিয়ায় ভিভো টি১এক্স ৪জি হ্যান্ডসেটটি দুটি স্টোরেজ অপশনে এসেছে। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৯৯ রিঙ্গিত (প্রায় ১২,৩০০ টাকা) এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ৮৯৯ রিঙ্গিত (প্রায় ১৫,৭৯০ টাকা) নির্ধারণ করা হয়েছে। এছাড়া, ভিভো টি১এক্স ৪জি স্মার্টফোনটি গ্র্যাভিটি ব্ল্যাক এবং স্পেস ব্লু – এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

ভিভো টি১এক্স ৪জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Vivo T1x 4G Specifications and Features)

ভিভো টি১এক্স ৪জি ফোনে টিয়ারড্রপ নচ সহ ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে আছে, যা ১,০৮০ x ২,৪০৮ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০.৬ শতাংশের স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। ভিভো টি১এক্স ৪জি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত। এতে ৪ জিবি / ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটটিতে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো সিকিউরিটি ফিচারগুলিও দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য, Vivo T1x 4G-এর ব্যাক প্যানেলে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আবার ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouchOS 12) কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T1x 4G-এ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এই ডিভাইসটির অন্যান্য ফিচারগুলির মধ্যে বর্ধিত র‍্যাম, ডুয়েল সিম সাপোর্ট, ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে। Vivo T1x 4G-এর পরিমাপ ১৬৪.২৬ x ৭৬.০৮ x ৮ মিলিমিটার এবং ওজন ১৮২ গ্রাম।