নতুন ফিচার সহ Samsung Galaxy M51 অবশেষে Android 12 নির্ভর One UI 4.1 আপডেট পেল

স্যামসাং বেশ দ্রুত গতিতে তাদের বিভিন্ন স্মার্টফোনে One UI 4.1 সফটওয়্যার রোলআউট করছে চলতি মাসের শুরুতে Samsung Galaxy A52 4G এবং Galaxy M62 হ্যান্ডসেটে ওই…

স্যামসাং বেশ দ্রুত গতিতে তাদের বিভিন্ন স্মার্টফোনে One UI 4.1 সফটওয়্যার রোলআউট করছে চলতি মাসের শুরুতে Samsung Galaxy A52 4G এবং Galaxy M62 হ্যান্ডসেটে ওই আপডেট রিলিজ হয়েছিল। পরে Galaxy M31, Galaxy A32, এবং Galaxy A71-এর মতো বাজেট স্মার্টফোন নতুন আপডেটটি দেওয়া হয়। এবার নতুন সফটওয়্যারটি Samsung Galaxy M51 মডেলে চলে এসেছে।

Android 12 অপারেটিং সিস্টেমের উপরে ভিত্তি করে One UI 4.1 স্টেবেল ভার্সন Galaxy M51-এ রোলআউট হয়েছে। আপডেটটি M515FXXU4DVD1 বিল্ড নম্বরের সাথে এসেছে। এবং বর্তমানে SM-M515F ভ্যারিয়েন্ট ব্যবহারকারীদের কাছে পৌঁছে দেওয়ার কাজ চলছে। নতুন অ্যান্ড্রয়েড ভার্সনের পাশাপাশি এতে ২০২২-এর সিকিউরিটি প্যাচ বান্ডেল করা হয়েছে। আপডেটটি আপাতত রাশিয়াতে উপলব্ধ হলেও উপ শীঘ্রই অন্যান্য রিজিওনে পাওয়া যাবে।

One UI 4.1 ইন্সটলের পর ব্যবহারকারীরা প্রচুর নতুন ফিচারের অ্যাক্সেস পাবেন। যেমন প্রাইভেসির মধ্যে ক্যামেরা ও মাইক্রোফোন ইন্ডিকেটর, ক্লিপবোর্ড প্রোটেকশন। স্যামসাং কীবোর্ডে জিআইএফ, ইমোজি, এবং স্টিকারের কুইক অ্যাক্সেস, রাইটিং অ্যাসিট্যান্ট৷ ফটোগ্রাফির ক্ষেত্রে উন্নত স্ক্যানিংয়ের ব্যবস্থা, প্রভৃতি।

এছাড়া, Samsung Galaxy M51 স্মার্টফোনে যুক্ত হওয়া অন্যান্য ফিচারগুলির মধ্যে অগমেন্টেড রিয়েলিটি ইমোজি, উন্নত অলওয়েজ অন ডিসপ্লে, এনহ্যান্সড ডার্ক মোড, আরও সহজ ব্রাইটনেস কন্ট্রোল, এনহ্যান্সড এজ প্যানেল, রিসাইজেবল পিকচার-ইন-পিকচার-পিকচার মোড, এবং অপশনে পপ আপ উইন্ডোর কুইক অ্যাক্সেসের সুবিধা উল্লেখযোগ্য।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন