স্কুটার সাজিয়ে তুলুন নিজের পছন্দমতো, Suzuki নিয়ে এল একগুচ্ছ অ্যাক্সেসরিজ, 370 টাকা থেকে দাম শুরু

TVS Ntorq 125 ও Honda Grazia-র মতো স্পোর্টি স্কুটারকে কড়া প্রতিযোগিতার মুখে ফেলার লক্ষ্য নিয়ে গত নভেম্বরে ভারতে Suzuki Avenis লঞ্চ হয়েছিল। সংস্থার বাকি স্কুটারগুলির…

TVS Ntorq 125 ও Honda Grazia-র মতো স্পোর্টি স্কুটারকে কড়া প্রতিযোগিতার মুখে ফেলার লক্ষ্য নিয়ে গত নভেম্বরে ভারতে Suzuki Avenis লঞ্চ হয়েছিল। সংস্থার বাকি স্কুটারগুলির তুলনায় অ্যাভেনিসের ডিজাইন ছিল অন্যরকম। বর্তমানে তিনটি ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ এটি। সুজুকি ইন্ডিয়া এবার অ্যাভেনিস ব্যবহরকারীদের কাস্টমাইজেশনের সুবিধা দিতে বিভিন্ন
অ্যাক্সেসরিজের ঘোষণা করেছে।

যেমন Suzuki Avenis-এর স্টাইলিং উন্নত করতে চারটি রঙের (ডুয়েল টোন) বডি গ্রাফিক্স বেছে নেওয়া যাবে – গ্রে/হোয়াইট, অরেঞ্জ/ব্ল্যাক, গ্রে/গ্রীন এবং ব্ল্যাক। অপশনাল অ্যাক্সেসরিজের মধ্যে আরও রয়েছে ব্ল্যাক/অরেঞ্জ এবং গ্রে/ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ সিট কভার। বডি গ্রাফিক্স এবং সিট কভারের দাম যথাক্রমে ১১০০ টাকা ও ৫৫৯ টাকা রাখা হয়েছে।

এছাড়াও, সুজুকি অ্যাভেনিস ব্যবহারকারীরা রেড ও ম্যাট গ্রিন কালারে ফ্লোর ম্যাট বেছে নিতে পারবেন।দাম পড়বে ৩৯০ টাকা। আর পার্কিং কভার, হ্যান্ড গার্ড, ও ক্রাশ বারের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৩৭০ টাকা, ৫,৪০০ টাকা, এ বং ৬৪৯ টাকা। উল্লেখ্য, এগুলি সব অ্যাভেনিস ব্র্যান্ডিংয়ের সাথে আসবে।

suzuki-avenis-scooter

সম্প্রতি অ্যাভেনিসের বেস ভ্যারিয়েন্ট (Standard Edition) ভারতে লঞ্চ করেছে সুজুকি। দাম রাখা হয়েছে ৮৬,৫০০ টাকা। এটি রেস এডিশন ও রাইড কানেক্ট এডিশনের চেয়ে যথাক্রমে ১,৮০০ টাকা ও ১,৫০০ টাকা সস্তা। দাম কম হওয়ার কারণে মূল্য কম রাখার কারণে এটি সুজুকি রাইড কানেক্ট অ্যাপ সাপোর্ট করবে না। ফলে ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে স্কুটার কানেক্ট করা যাবে না। এছাড়া, অন্য দুই ভ্যারিয়েন্টের সাথে স্ট্যান্ডার্ড এডিশনের কোনও পার্থক্য নেই।