পারফরম্যান্স হবে টার্বো লেভেলের, Redmi Note 11T ও 11T Pro এ মাসে লঞ্চ হচ্ছে, থাকবে নয়া প্রযুক্তি

জল্পনার অবসান ঘটিয়ে আজ রেডমির পক্ষ নিশ্চিত করা হল যে, চলতি মাসে অর্থাৎ মে-এর শেষে Redmi Note 11T ও Redmi 11T Pro চীনে লঞ্চ করা…

জল্পনার অবসান ঘটিয়ে আজ রেডমির পক্ষ নিশ্চিত করা হল যে, চলতি মাসে অর্থাৎ মে-এর শেষে Redmi Note 11T ও Redmi 11T Pro চীনে লঞ্চ করা হবে। সংস্থার দাবি, Redmi Note 11T সিরিজ পারফরম্যান্স, টিউনিং, ফ্ল্যাগশিপ কোয়ালিটি, মসৃণ অভিজ্ঞতার ক্ষেত্রে “টার্বো লেভেল” অর্জন করতে সক্ষম হবে এবং এটি রেডমির প্রথম পারফরম্যান্স অ্যাক্সিলারেশন টেকনোলজির সাথে আসবে। তবে Note 11T এবং Note 11T Pro-এর হার্ডওয়্যার স্পেসিফিকেশনগুলিও এখনও নিশ্চিত করা হয়নি।

জানিয়ে রাখি, 22041216C এবং 22041216UC মডেল নম্বর সহ দুটি রেডমি ডিভাইস টেনা (TENAA) এবং 3C (CCC)- এর চীনা সার্টিফিকেশন সাইটগুলি থেকে অনুমোদন লাভ করেছে। 22041216C মডেলটি রেডমি নোট ১১টি হিসাবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে এটি ভারত এবং অন্যান্য বাজারে উপলব্ধ রেডমি নোট ১১টি হ্যান্ডসেটটির থেকে আলাদা হবে। অন্যদিকে, 22041216UC মডেলটিকে চীনে রেডমি নোট ১১টি প্রো হিসাবে লঞ্চ করা হবে বলে জানা গেছে।

রেডমি নোট১১টি এবং রেডমি নোট১১ প্রো-এর সম্ভাব্য স্পেফিকেশন (Redmi Note 11T And 11T Pro Expected Specifications)

এখনো পর্যন্ত বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ পাওয়া তথ্যের ভিত্তিতে, রেডমি নোট১১টি এবং নোট১১টি প্রো উভয় হ্যান্ডসেটেই ৬.৬ ইঞ্চির ডিসপ্লে থাকবে যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ হাই রিফ্রেশ রেট অফার করবে। আবার রেডমি নোট১১টি বেস মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে, যেখানে প্রো মডেলে ব্যবহার করা হবে ডাইমেনসিটি ৮০০০ প্রসেসর। এই ডিভাইসগুলি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এম আই ইউ আই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, রেডমি নোট১১টি এবং নোট১১টি প্রো যথাক্রমে ৫,০০০ এমএএইচ এবং ৪,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি পাবে। এছাড়া, আসন্ন Redmi Note সিরিজের নতুন প্রজন্মের হ্যান্ডসেটগুলির মূল্য ১,৫০০ থেকে ২,৫০০ ইউয়ানের (প্রায় ১৭,৪০০ টাকা থেকে ২৮,৯০০ টাকা) মধ্যে হতে পারে। আশা করা যায়, খুব শীঘ্রই ফোনগুলি সম্পর্কে আরও তথ্য প্রকাশ্যে আসবে।