Infinix Note 12 ভারতে লঞ্চ হচ্ছে 20 মে, মার্ভেল স্টুডিওস এর সাথে হাত মিলিয়ে আনা হবে বিশেষ মডেল

সারা বিশ্বের মতো এদেশেও মার্ভেল (Marvel) প্রেমীদের সংখ্যা নিতান্ত কম নয়, আর তাদের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) নিয়ে আসতে চলেছে এক বিশেষ চমক!…

সারা বিশ্বের মতো এদেশেও মার্ভেল (Marvel) প্রেমীদের সংখ্যা নিতান্ত কম নয়, আর তাদের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) নিয়ে আসতে চলেছে এক বিশেষ চমক! বর্তমানে এই সংস্থাটি মার্ভেল স্টুডিওস (Marvel Studios)-এর সাথে পার্টনারশিপ করেছে এবং যৌথভাবে আপকামিং Infinix Note 12 স্মার্টফোন সিরিজটির টিজার প্রকাশ করেছে। ইনফিনিক্স জানিয়েছে যে Note 12 সিরিজটি ২০ মে ভারতে আত্মপ্রকাশ করবে এবং এই সিরিজের অধীনে Doctor Strange in the Multiverse of Madness Special Edition-টি এদেশের বাজারে পা রাখবে।

ভারতে আসছে Infinix Note 12- এর Doctor Strange in the Multiverse of Madness ভ্যারিয়েন্ট

ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস হল মার্ভেল ফ্র্যাঞ্চাইজির সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা, যা বর্তমানে ভারতীয় প্রেক্ষাগৃহগুলিতেও স্বগৌরবে চলছে। স্পেশ্যাল এডিশনের ইনফিনিক্স নোট ১২ একটি বিশেষ ডক্টর স্ট্রেঞ্জ-থিমযুক্ত প্যাকেজিং-এ আসবে এবং স্মার্টফোনটিতেই মার্ভেলের ব্র্যান্ডিং সহ একটি কালো ব্যাক প্যানেল এবং এর কেন্দ্রে একটি “স্পেল সার্কেল” দেখতে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ১২ সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন (Infinix Note 12 Series Expected Specifications)

এখনও অবধি ব্র্যান্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, আপকামিং ইনফিনিক্স নোট ১২ সিরিজের ডিভাইসগুলি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে প্যানেলের সাথে আত্মপ্রকাশ করবে এবং প্রাইম ভিডিও, নেটফ্লিক্স ইত্যাদি অ্যাপে এইচডি কনটেন্ট স্ট্রিম করার জন্য ওয়াইডভাইন এল ১ (widevine L1)-এর সাপোর্ট পাওয়া যাবে। এই সিরিজের হ্যান্ডসেটগুলিতে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে।

Infinix Note 12 ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট সহ আসবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়াও টিজার পোস্টারে দেখা গেছে যে, Note 12 এবং Note 12 Tarbo উভয় মডেলেরই পিছনের প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। ডিভাইসগুলি সম্ভবত ব্লু, ব্ল্যাক এবং সিলভারের মতো একাধিক কালার অপশনে আত্মপ্রকাশ করবে এবং আগ্রহী ক্রেতারা এই ইনফিনিক্স হ্যান্ডসেটগুলি ভারতের জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে কিনতে পারবেন।