Anker আনল নতুন স্পিকার Soundcore Motion Boom Plus, একটানা চলবে ২০ ঘন্টা

জনপ্রিয় ইলেক্ট্রনিক ব্র্যান্ড Anker বাজারে নিয়ে আসলো তাদের নতুন Soundcore Motion Boom Plus স্পিকার। এটি ৮০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করতে পারবে বলে দাবি করেছে…

জনপ্রিয় ইলেক্ট্রনিক ব্র্যান্ড Anker বাজারে নিয়ে আসলো তাদের নতুন Soundcore Motion Boom Plus স্পিকার। এটি ৮০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। শুধু তাই নয়, স্পিকারটিতে রয়েছে ইনবিল্ট হ্যান্ডেল এবং একটি ক্যারিং স্ট্র্যাপ। ফলে ব্যবহারকারীরা সহজেই এটি ক্যারি করতে পারবেন। উপরন্তু এই স্পিকার ২০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Soundcore Motion Boom Plus স্পিকারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Soundcore Motion Boom Plus স্পিকারের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে সাউন্ডকোর মোশন বুম প্লাস স্পিকারের দাম ধার্য করা হয়েছে ১৭৯ ডলার (প্রায় ১৩,৯০০ টাকা)। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন এবং অন্যান্য জনপ্রিয় রিটেল স্টোরে আগামী ৩০ মে থেকে কিনতে পাওয়া যাবে স্পিকারটি।

Soundcore Motion Boom Plus স্পিকারের স্পেসিফিকেশন

সাউন্ডকোর মোশন বুম প্লাস স্পিকারের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে একজোড়া ৩০ ওয়াট উফার এবং দুটি ১০ ওয়াট টুইটর। উভয় মিলিতভাবে ৮০ ওয়াট সাউন্ড কোয়ালিটি অফার করতে সক্ষম। এখানে জানিয়ে রাখি, নতুন মোশন বুম প্লাস স্পিকারটি গত বছর লঞ্চ হওয়া মোশন বুম স্পিকারের মতোই টাইটেনিয়াম ড্রাইভারের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে পার্টিকাস্ট (PartyCast) ২.০। এই পার্টিকাস্ট ২.০ ফিচার চালু থাকলে স্পিকারটি আরো ১০০টি স্পিকারের সঙ্গে যুক্ত হয়ে শক্তিশালী পারফরম্যান্স অফার করতে পারবে।

এবার আসা যাক Motion Boom Plus স্পিকারের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৩,৪০০ এমএএইচ ব্যাটারি, যা একটানা কুড়ি ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি, জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP67 রেটিং প্রাপ্ত। এছাড়া স্পিকারটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.৩। সর্বোপরি, শক্তিশালী এবং মনোরম সাউন্ড আউটপুটের জন্য স্পিকারটিতে থাকছে প্যাসিভ রেডিয়েটর।