Flipkart Cooling Days: নামী-দামী AC-তে পাওয়া যাচ্ছে অফার, গরম থেকে বাঁচার এ সুযোগ মিস করবেন না!

এই গরমের মরসুমে সবারই হাঁসফাসানি অবস্থা! মাঝেমধ্যে বিভিন্ন জায়গায় ছিটেফোঁটা বৃষ্টি হচ্ছে বটে, তবে তাতে খুব একটা স্বস্তি মিলছে না। সেক্ষেত্রে এবারের গ্রীষ্মে যদি আপনি…

এই গরমের মরসুমে সবারই হাঁসফাসানি অবস্থা! মাঝেমধ্যে বিভিন্ন জায়গায় ছিটেফোঁটা বৃষ্টি হচ্ছে বটে, তবে তাতে খুব একটা স্বস্তি মিলছে না। সেক্ষেত্রে এবারের গ্রীষ্মে যদি আপনি কিছুটা সস্তায় এসি কিনতে চান, তাহলে আপনার এই পরিকল্পনা খুব সহজেই পূরণ করবে Flipkart (ফ্লিপকার্ট)। আসলে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি আবার ‘Cooling Days’ (কুলিং ডেজ) সেল লাইভ করেছে। গতকাল অর্থাৎ ১৪ই মে থেকে এই সেল শুরু হয়েছে যা চলবে ১৮ই মে পর্যন্ত। সেক্ষেত্রে এসি কিনতে এমনি খরচ হলেও এই সেলে বেশ অনেকটা সাশ্রয়ে অ্যাপ্লায়েন্সটি বাড়ি আনা যাবে।

যেমন, ফ্লিপকার্টের সেলে প্রিপেইড পেমেন্ট করে এসি কিনলে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। আবার আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে করে পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা থাকবে। হ্যাঁ ঠিকই পড়েছেন। এখন আসুন ‘ফ্লিপকার্ট কুলিং ডেজ’ সেলের সেরা অফারগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

SAMSUNG 1.5 Ton 3 Star Split Inverter AC

আপনি যদি এই মুহূর্তে ১.৫ টন স্প্লিট ইনভার্টার এসি কিনতে চান, তাহলে Samsung-এর এই এসিটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এটি সেলে ৩২,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। কিন্তু, বিভিন্ন ডিসকাউন্ট অফার মিলিয়ে এটিকে আরো সস্তায় কেনা যাবে। 

Panasonic 1.5 Ton 5 Star Split Inverter AC with Wi-fi Connect

বর্তমান সময়ে সবকিছুই স্মার্ট! সেক্ষেত্রে আপনি যদি নিজের জন্য একটি স্মার্ট এসি পেতে চান, তাহলে কিছু টাকা খরচ করে কথা ভাবছেন, তাহলে Panasonic-এর এই এসিটি কিনতে পারেন। এটিতে ৫ স্টার রেটিং এবং ভয়েস কমান্ড রয়েছে। এটির লিস্টেড প্রাইস ৪৯,৯৯০ টাকা।

CARRIER 1 Ton 3 Star Window AC

CARRIER-এর এই এসিটি সেলে ২৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যদিও প্রিপেইড অর্ডার এবং ব্যাংক ডিসকাউন্ট জাতীয় অফার মিলিয়ে এটিকে আরও সস্তায় কিনতে পারেন। এই ৩ স্টার রেটেড এসিতে স্লিপ মোড, অটো রিস্টার্টের মত অনেক ফিচার দেখা যাবে।