Vivo TWS 2 ANC, Vivo TWS 2E ইয়ারফোন ভারতে লঞ্চ হল, পাবেন ২৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

গতকাল Vivo ভারতে বাজারে তাদের নতুন X80 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিল। তবে নতুন হ্যান্ডসেটগুলির পাশাপাশি, সংস্থাটি এদেশে Vivo TWS…

গতকাল Vivo ভারতে বাজারে তাদের নতুন X80 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছিল। তবে নতুন হ্যান্ডসেটগুলির পাশাপাশি, সংস্থাটি এদেশে Vivo TWS 2 ANC এবং Vivo TWS 2E ইয়ারবাড দুটির ওপর থেকেও পর্দা সরিয়েছে। এই ভিভো ইয়ারবাডগুলিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ব্লুটুথ ৫.২ সাপোর্ট করে। আবার চার্জিং কেসের সাথে Vivo TWS 2 ANC ২৯ ঘন্টা এবং Vivo TWS 2E ২৭ ঘন্টা ব্যাটারি লাইফ প্রদান করে। আসুন এই নতুন ভিভো ইয়ারবাড দুটির দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

ভিভো টিডব্লিউএস ২ এএনসি, ভিভো টিডব্লিউএস ২ই-এর দাম (Vivo TWS 2 ANC, Vivo TWS 2E Price in India)

ভারতের বাজারে ভিভো টিডব্লিউএস ২ এএনসি-এর দাম ৫,৯৯৯ টাকা এবং এটি শুধুমাত্র ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে। অন্যদিকে, ভিভো টিডব্লিউএস ২ই-এর দাম রাখা হয়েছে ৩,২৯৯ টাকা এবং এই ইয়ারফোনটি একমাত্র হোয়াইট কালার অপশনে কেনা যাবে। আগ্রহী ক্রেতারা আগামী ২৫ মে থেকে জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং ভিভোর অনলাইন এবং অফলাইন স্টোরের মাধ্যমে ইয়ারবাডগুলি কিনতে পারবেন।

ভিভো টিডব্লিউএস ২ এএনসি-এর স্পেসিফিকেশন (Vivo TWS 2 ANC Specifications)

ভিভো টিডব্লিউএস ২ এএনসি-এর ওজন মাত্র ৪.৭ গ্রাম (প্রতি ইয়ারফোন), যা এগুলিকে ব্যবহারের জন্য আরামদায়ক করে তুলেছে। ইয়ারবাডগুলিতে ডায়নামিক এএনসি রয়েছে, যা ৪০ ডিসেবল পর্যন্ত নয়েজ ক্যানসেলেশন করতে সক্ষম এবং এটি একটি ট্রান্সপারেন্সি মোড অফার করে।

এছাড়াও, এই ইয়ারবাডে দুর্দান্ত বেস, ন্যাচারাল মিডস এবং ডিটেইলড হাইস-এর জন্য ১২.২ মিলিমিটার ড্রাইভার আছে। গেমিংয়ের জন্য, Vivo TWS 2 ANC ইয়ারবাড ৮৮ মিলিসেকেন্ডের লো লেটেন্সি মোড অফার করে। এতে এসিসি (ACC), এসবিসি (SBC) এবং এপিটিএক্স (aptX) অ্যাডাপটিভ কোডেক সাপোর্ট করে এবং কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.২ ব্যবহার করে।

Vivo TWS 2 ANC ইয়ারফোনে বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট রয়েছে এবং এটি “ফাইন্ড মাই টিডব্লিউএস” ফিচারের সাথে এসেছে। ভিভো দাবি করে যে, এই ইয়ারবাড এএনসি (ANC) বন্ধ থাকলে একক চার্জে ৭ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেসের সাথে মিলিত হলে ২৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করে। আর এএনসি চালু থাকলে, Vivo TWS 2 ANC প্রায় ৪ ঘন্টা স্থায়ী হতে পারে এবং ডিভাইসটি সম্পূর্ণরূপে চার্জ হতে প্রায় ১১০ মিনিট সময় নেয়।

ভিভো টিডব্লিউএস ২ই -এর স্পেসিফিকেশন (Vivo TWS 2E Specifications)

ভিভো টিডব্লিউএস ২ই ইয়ারবাড সুপার-স্ট্রং বেসের জন্য ১২.২ মিলিমিটার ড্রাইভার অফার করে এবং ভিভোর গোল্ডেন ইয়ার অ্যাকোস্টিক্স ল্যাব এবং ডিপএক্স ২.০ স্টেরিও সাউন্ড ইফেক্টের সাথে এসেছে।

সংযোগের জন্য, TWS SE ব্লুটুথ ৫.২ ব্যবহার করে এবং এতে বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট রয়েছে। ইয়ারবাড দুটি একক চার্জে ৭.৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে, যা চার্জিং কেস ব্যবহার করে ২৭ ঘন্টা পর্যন্ত বাড়ানো যাবে।