এক রিচার্জে গোটা পরিবার পাবে কল, ডেটা ও এসএমএস বেনিফিট, Airtel-এর সেরা ফ্যামিলি রিচার্জ প্ল্যানগুলি দেখে নিন

প্রিপেইড হোক কিংবা পোস্টপেইড – বর্তমান সময়ে ইউজারদের সুবিধার্থে টেলিকম সংস্থাগুলি বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে। যদিও প্রিপেইড প্ল্যান ব্যবহারকারীদের সংখ্যা অনেক বেশি, তবে পোস্টপেইড…

প্রিপেইড হোক কিংবা পোস্টপেইড – বর্তমান সময়ে ইউজারদের সুবিধার্থে টেলিকম সংস্থাগুলি বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে। যদিও প্রিপেইড প্ল্যান ব্যবহারকারীদের সংখ্যা অনেক বেশি, তবে পোস্টপেইড গ্রাহকদের জন্যও কোম্পানিগুলি একাধিক বেনিফিট প্রদান করে। এরকমই একটি দুর্দান্ত অফার হল ফ্যামিলি (Family) প্ল্যান, যা পোস্টপেইড গ্রাহকদের জন্য উপলব্ধ। আপনি যদি পুরো পরিবারের জন্য একটি বিল পেমেন্ট অপশনের সন্ধানে থাকেন, তাহলে এই প্ল্যানগুলি এককথায় আদর্শ।

সোজা কথায় বললে, একটি রিচার্জের মাধ্যমে এক ছাতার তলায় পরিবারের সকলকে নিয়ে আসতে ইউজারদেরকে ব্যাপকভাবে সাহায্য করে ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান। আর আপনি যদি দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel (এয়ারটেল)-এর গ্রাহক হন এবং সংস্থার এমনই কোনো ফ্যামিলি প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা Airtel-এর পোর্টফোলিওতে থাকা তিনgতিনটি সাশ্রয়ী মূল্যের দুর্দান্ত ফ্যামিলি প্ল্যান সম্পর্কে আপনাদেরকে জানাতে চলেছি। তাহলে চলুন, প্ল্যানগুলির খুঁটিনাটি একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Airtel-এর ৯৯৯ টাকার প্ল্যান 

কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানটির দাম ৯৯৯ টাকা। এই প্ল্যানের আওতায় রেগুলার গ্রাহকের সাথে দুটি ফ্রি ফ্যামিলি অ্যাড-অনের অপশন পাওয়া যাবে। অর্থাৎ, একটি রিচার্জে পরিবারের তিন জন টেলিকম পরিষেবা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে ব্যবহারকারীরা রোলওভার বেনিফিটসহ ১০০ জিবি ডেটা, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়া, এতে বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি+হটস্টার (Disney+ Hotstar), এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) অ্যাপ ব্যবহারের সুযোগ মিলবে।

Airtel-এর ১,১৯৯ টাকার প্ল্যান

ইউজাররা যদি ১,১৯৯ টাকা খরচ করে একটি ফ্যামিলি প্যাক কিনে থাকেন, তাহলে একজন রেগুলার গ্রাহকের সাথে দুটি ফ্রি ফ্যামিলি অ্যাড-অনের বিকল্প পাবেন। এই প্ল্যানে ১৫০ জিবি ডেটা ও রোলওভার বেনিফিট মিলবে। সেইসাথে এতে প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দেওয়া হয়েছে। উপরন্তু, এয়ারটেলের এই রিচার্জ প্ল্যান মারফত ব্যবহারকারীরা জনপ্রিয় কয়েকটি অ্যাপের অ্যাক্সেস পাবেন, যার মধ্যে রয়েছে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, এয়ারটেল এক্সট্রিম।

Airtel-এর ১,৫৯৯ টাকার প্ল্যান 

এই পোস্টপেইড প্ল্যানটিতে একজন রেগুলার গ্রাহকের সাথে তিনটি ফ্যামিলি অ্যাড-অনের অপশন পাওয়া যাবে। অর্থাৎ, এই প্ল্যানে যে সুযোগসুবিধা রয়েছে, তা মোট চার জন উপভোগ করতে পারবেন। অন্যদিকে এটিতে ২৫০ জিবি ডেটা ও রোলওভারসহ দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা রয়েছে। এছাড়াও, গ্রাহকরা বিনামূল্যে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, এয়ারটেল এই প্ল্যানে এক্সস্ট্রিম এবং ডিজনি+হটস্টার মোবাইলের অ্যাক্সেস পাবেন।