প্রায় ২৫০০ টাকা দাম কমলো Vivo Y72 5G ফোনের, সীমিত সময়ের অফার

আপনি কি ভিভো স্মার্টফোনের ভক্ত? কোম্পানির কোনো নতুন ফোন কিনতে চাইছেন? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Vivo Y72 5G। ওয়াই সিরিজের এই নয়া…

আপনি কি ভিভো স্মার্টফোনের ভক্ত? কোম্পানির কোনো নতুন ফোন কিনতে চাইছেন? তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Vivo Y72 5G। ওয়াই সিরিজের এই নয়া ফোনটি এই মুহূর্তে ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর সীমিত সময়ের জন্য অফার দিচ্ছে। ফিচারের কথা বললে, Vivo Y72 5G ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর।

Vivo Y72 5G ফোনের দাম ও অফার

ভিভো ওয়াই৭২ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৯৯০ টাকা। তবে এখন ফোনটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ১৮,৫৪৯ টাকায় কেনা যাচ্ছে। অর্থাৎ ২,৪৪১ টাকা ছাড় পাওয়া যাবে।

Vivo Y72 5G স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৭২ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি+ প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ, এবং এসপেক্ট রেশিও ২০:৯। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা। আবার ভিভো ওয়াই৭২ ৫জি ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল (এফ/২.৪ অ্যাপারচার) বোকেহ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Vivo Y72 5G ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর। এই ফোনে ৪ জিবি অতিরিক্ত স্টোরেজ ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।পাওয়ার ব্যাকপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷ এটি ১৮ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করে। Vivo Y72 5G অ্যান্ড্রয়েড ১১ ওএস বেসড ফানটাচ ওএস ১১-এ রান করবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা থাকছে।

গুরুত্বপূর্ণ খবর পড়তে গ্রুপে যুক্ত হোন