Moto E32s ভারতে লঞ্চ হচ্ছে ২৭ মে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

Moto E32s আগামী ২৭ মে ভারতে লঞ্চ হতে পারে। না কোম্পানির তরফে ফোনটির আগমনের তারিখ নিশ্চিত করা হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার এর আত্মপ্রকাশের দিন…

Moto E32s আগামী ২৭ মে ভারতে লঞ্চ হতে পারে। না কোম্পানির তরফে ফোনটির আগমনের তারিখ নিশ্চিত করা হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টার এর আত্মপ্রকাশের দিন সম্পর্কে আমাদের অবগত করেছে। পাশাপাশি তিনি Moto E32s ফোনের রেন্ডার শেয়ার করেছেন। যা দেখে বলা যায়, এটি কিছুদিন আগে ইউরোপে লঞ্চ হওয়া Moto E32 ফোনের মতো ডিজাইন সহ আসবে।

Moto E32s ভারতে লঞ্চ হতে পারে ২৭ মে

টিপস্টার মুকুল শর্মা মোটো ই৩২এস ফোনের ভারতে লঞ্চের তারিখ, রেন্ডার ও স্পেসিফিকেশন শেয়ার করেছেন। তার দাবি এই ফোনটি ২৭ মে ভারতে লঞ্চ হতে চলেছে। আবার রেন্ডার থেকে জানা গেছে, ফোনটি স্লেট গ্রে শেড এবং পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে।

আবার মোটো ই৩২এস ফোনের বাম দিকে পাওয়ার বাটন ও ভলিউম রকার উপস্থিত। এছাড়া পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ব্যাক প্যানেলের মাঝবরাবর থাকবে ব্র্যান্ডের লোগো।

Moto E32s ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে। এতে ৬.৫ ইঞ্চি এলসিডি প্যানেল থাকবে, যার সাথে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। যাইহোক, মোটোরোলার তরফে এখনও ফোনটির বিষয়ে কিছু জানানো হয়নি। তবে আমাদের আশা, এটি Moto E32 এর মতো ফিচার অফার করবে।