Samsung Galaxy F13 দুর্দান্ত ফিচার সহ শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, লাইভ হল সাপোর্ট পেজ

প্রসিদ্ধ স্মার্টফোন প্রস্তুতকারক স্যামসাং (Samsung) খুব শীঘ্রই একটি নতুন মিড রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ এই নতুন মডেলটি সংস্থার F-সিরিজের অংশ হবে এবং এটি…

প্রসিদ্ধ স্মার্টফোন প্রস্তুতকারক স্যামসাং (Samsung) খুব শীঘ্রই একটি নতুন মিড রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ এই নতুন মডেলটি সংস্থার F-সিরিজের অংশ হবে এবং এটি Samsung Galaxy F13 নামে ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে৷ এখন আবার এই আসন্ন ফোনটিকে স্যামসাংয়ের ইন্ডিয়া সাপোর্ট পেজে স্পট করা হয়েছে, যা এর ডিজাইনটি প্রকাশ করেছে এবং এটি ইঙ্গিত দিয়েছে যে, Galaxy F13 শীঘ্রই এদেশের বাজারে উন্মোচিত হবে। স্যামসাংয়ের ভারতীয় শাখার ওয়েবসাইটের এই সাপোর্ট পেজে দেখা গেছে যে, Galaxy F13 SM-E135F/DS মডেল নম্বরটি বহন করছে। তবে, একটি নতুন রিপোর্টের মাধ্যমে এই মডেলটি ছাড়াও, আসন্ন Galaxy SM-E135F এবং SM-M135F মডেল দুটির ইউজার ম্যানুয়ালগুলিও সামনে এসেছে। চলুন আসন্ন লঞ্চের আগে Samsung Galaxy F13 সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, দেখে নেওয়া যাক।

Samsung Galaxy F13-এর ভারতীয় সাপোর্ট পেজটি লাইভ হল

মাইস্মার্টপ্রাইস-এর নতুন রিপোর্ট অনুযায়ী, স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে SM-E135F/DS মডেল নম্বর সহ আসন্ন স্যামসাং গ্যালাক্সি এফ১৩-কে স্পট করা হয়েছে। লঞ্চের আগে, এই স্যামসাং ফোনটির সাপোর্ট পেজটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হয়েছে। পাশাপাশি, রিপোর্টে SM-E135F এবং SM-M135F কোডনেম সহ আসন্ন স্যামসাং গ্যালাক্সি ডিভাইসগুলির ইউজার ম্যানুয়ালগুলিও প্রকাশ করা হয়েছে। মনে করা হচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি এম১৩ এবং গ্যালাক্সি এফ১৩ একে অপরের রিব্র্যান্ডেড সংস্করণ হবে। অফিসিয়াল ওয়েবসাইটে গ্যালাক্সি এফ১৩-এর সাপোর্ট পেজের উপস্থিতি, এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত দেয়।

এছাড়া জানা গেছে, আপকামিং Samsung Galaxy F13-এর সামনে ওয়াটারড্রপ স্টাইল নচ অবস্থান করবে, আর হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলের ওপরের বাম কোণে উল্লম্বভাবে সারিবদ্ধ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। উল্লেখযোগ্যভাবে, স্মার্টফোনে হেডফোন জ্যাক সহ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে এবং এর মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ সম্প্রসারন করাও যাবে। আসন্ন Galaxy F13 মডেলটি গত বছর লঞ্চ হওয়া Galaxy F12 মডেলের উত্তরসূরি হিসেবে আসবে।

উল্লেখ্য, কিছুদিন আগে এই স্যামসাং ফোনটি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও উপস্থিত হয়েছিল, যা এর কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করে। গিকবেঞ্চের তালিকা অনুযায়ী, Galaxy F13 সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এর সাথে ৪ জিবি র‍্যাম থাকবে। এছাড়া, এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (OneUI 4.1) কাস্টম স্কিনে চলবে বলেও জানা গেছে।