দাম ৭ হাজার টাকার কম, Poco C31 পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য দামে

আপনি কি ৭ হাজার টাকার রেঞ্জে কোনো ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই মুহূর্তে Poco C31 ফোনটি এই…

আপনি কি ৭ হাজার টাকার রেঞ্জে কোনো ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই মুহূর্তে Poco C31 ফোনটি এই রেঞ্জে বিক্রি করছে। যদিও এটি কেবল আজকের অফার। এরপর ফোনটি কিনতে ন্যূনতম ৮ টাকা ব্যয় করতে হবে। Poco C31 ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর।

Poco C31 এর দাম ও অফার

পোকো সি৩১ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্ট এই স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ৭,৪৯৯ টাকায় ও ৮,৪৯৯ টাকায় বিক্রি করছে। আবার আপনি যদি পেমেন্টের সময় ইউপিআই পদ্ধতি ব্যবহার করেন তবে আরও ৫০০ টাকা ছাড় পাবেন।

Poco C31 এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো সি৩১ ফোনের সামনে দেখা যাবে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ইন সেল এলসিডি ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.২) পাওয়া যাবে। আবার পোকো সি৩১ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Poco C31 ফোনে PowerVR GE8320 জিপিইউ সহ ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য Poco C31 ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।সিকিউরিটির জন্য এই ফোনে উপলব্ধ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।