Xiaomi 12S Pro আসছে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, পেয়ে গেল 3C-এর ছাড়পত্র

Xiaomi বর্তমানে তাদের 12S সিরিজে অন্তর্ভুক্ত Xiaomi 12S এবং 12S Pro ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট দুটি বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। 12S লাইনআপটি গত ডিসেম্বরে চীনে লঞ্চ…

Xiaomi বর্তমানে তাদের 12S সিরিজে অন্তর্ভুক্ত Xiaomi 12S এবং 12S Pro ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট দুটি বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। 12S লাইনআপটি গত ডিসেম্বরে চীনে লঞ্চ হওয়া Xiaomi 12 এবং 12 Pro-এর আপডেটেড সংস্করণ হিসেবে আসবে বলে আশা করা হচ্ছে। এখন আবার এই সিরিজের ‘Pro’ মডেলটিকে চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে, যা Xiaomi 12S লাইনআপের ডিভাইসগুলির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে। চলুন 3C সার্টিফিকেশন থেকে Xiaomi 12S Pro সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Xiaomi 12S Pro পেল 3C-এর অনুমোদন

2207122MC মডেল নম্বর সহ শাওমি ১২এস প্রো মডেলটি চায়না কম্পোলসরি সার্টিফিকেশন (3C) সাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকা থেকে জানা গেছে যে, এই নয়া শাওমি হ্যান্ডসেটে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। যদিও এটি ছাড়া তালিকায় ১২এস প্রো-এর অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কিছু উল্লেখ করা হয়নি।

জানিয়ে রাখি, গতমাসে 2203121C, 2206123SC এবং 2206122SC মডেল নম্বর সহ তিনটি আপকামিং শাওমি ফ্ল্যাগশিপ ফোন সিএমআইআইটি (CMIIT) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়। এই ডিভাইসগুলি শাওমি ১২ আল্ট্রা, শাওমি ১২এস, এবং শাওমি ১২এস প্রো নামে চীনের বাজারে লঞ্চ হবে আশা করা হচ্ছে৷ এই তিনটি মডেলেই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও অনুমান করা হচ্ছে যে, আসন্ন Xiaomi 12S Pro-এর একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট ভ্যারিয়েন্টও বাজারে আসবে। 2207122MC মডেল নম্বর সহ একটি শাওমি হ্যান্ডসেটকে সম্প্রতি আইএমইএই (IMEI) ডেটাবেসে দেখা গেছে, যা 12S Pro-এর ডাইমেনসিটি ৯০০০ চিপসেট সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। আর এখন এই মডেলটিই 3C সাইটেরও অনুমোদন লাভ করেছে।

উল্লেখ্য, সাম্প্রতিক বেশকিছু রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, আসন্ন Xiaomi 12S Pro-তে ৬.৫৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য, এই ডিভাইসটির ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi 12S Pro-এ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে৷ এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) ইউজার ইন্টারফেসে রান করতে পারে। তবে যেহেতু এই তথ্যগুলি অসমর্থিত সূত্র মারফৎ সামনে এসেছে, তাই এগুলির সত্যতা কতটা তা সময়ই বলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন