৩০ হাজার টাকার ৩২ ইঞ্চি Smart TV মাত্র ৯ হাজার টাকায়, সীমিত সময়ের অফার দিচ্ছে এই সংস্থা

এখনকার দিনে স্মার্ট টিভির (Smart TV) জনপ্রিয়তা বাড়ছে। কারণ এই ধরনের টিভি গুলিতে আপনারা বেসিক ফিচারের পাশাপাশি একটি স্মার্টফোনের ন্যায় গেম খেলা থেকে শুরু করে,…

এখনকার দিনে স্মার্ট টিভির (Smart TV) জনপ্রিয়তা বাড়ছে। কারণ এই ধরনের টিভি গুলিতে আপনারা বেসিক ফিচারের পাশাপাশি একটি স্মার্টফোনের ন্যায় গেম খেলা থেকে শুরু করে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ওটিটি অ্যাপ এবং ইউটিউব অ্যাক্সেস করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়া, দুর্দান্ত সাউন্ড সিস্টেম বা ডিসপ্লে প্যানেল তো থাকছেই। তাই আপনারা যদি এরূপ ফিচারে ভরা একটি টিভি মডেল কিনতে চান, তবে একবার অন্তত অনলাইন শপিং সাইট Flipkart-এ ঘুরে আসতে পারেন। কেননা দেশীয় ইলেক্ট্রনিক্স সংস্থা Adsun এর একটি ৩২ ইঞ্চির স্মার্ট টিভিকে ৭০% ডিসকাউন্টের সাথে ই-কমার্স সাইটটিতে তালিকাভুক্ত করা হয়েছে। যারপর, এই LED প্যানেল যুক্ত টিভিটিকে আপনারা ৯,০০০ টাকারও কমে কিনে নিতে পারবেন।

Adsun Frameless 80 cm (32 inch) HD Ready LED Smart TV এর স্পেসিফিকেশন

২০২১ সালে আগত অ্যাডসান সংস্থার এই স্মার্ট টিভি মডেলে, একটি বেজেল-বিহীন ৩২ ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, এসপেক্ট রেশিও ১৬:৯ এবং কনট্রাস্ট রেশিও (ডাইনামিক) ৬০০০:১। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। তদুপরি, কনটেন্ট সংরক্ষণ করার জন্য থাকছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। অডিও ফ্রন্টের কথা বললে, উক্ত স্মার্ট টিভিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট প্রদানকারী ২টি স্পিকার আছে।

স্মার্ট ফিচার হিসাবে এতে, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, ভুট, জি৫ এবং ইউটিউব সহ একাধিক জনপ্রিয় অ্যাপের সমর্থন পাওয়া যাবে। জানিয়ে রাখি, এই সকল অ্যাপ আপনারা গুগল পে স্টোরের মাধ্যমে টিভিতে ডাউনলোড করতে পারবেন। এছাড়া গেমিং ও সোশ্যাল মিডিয়া অ্যাক্সেস করার সুবিধাও উপলব্ধ থাকছে উক্ত মডেলে। কানেক্টিভিটির জন্য এই টেলিভিশনে, বিল্ট-ইন ওয়াই-ফাই, ২টি এইচডিএমআই পোর্ট এবং ২টি ইউএসবি পোর্ট বর্তমান। এর ওজন ৩.৯ কেজি। সুতরাং, অ্যাডসান এর এই স্মার্ট টিভিতে স্পেসিফিকেশনের আধিক্য যথেষ্ট।

Adsun Frameless 80 cm (32 inch) HD Ready LED Smart TV এর দাম

অ্যাডসান ফ্রেমলেস ৩২ ইঞ্চি এইচডি রেডি এলইডি স্মার্ট টিভির আসল দাম ২৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টে এটিকে সীমিত সময়ের জন্য ফ্লাট ৭০% ডিসকাউন্টের সাথে এনলিস্ট করা হয়েছে। এই ডিসকাউন্টের পর, মডেলটির দাম কমে মাত্র ৮,৮৮৮ টাকা হয়ে গেছে। অন্যান্য অফারের কথা বললে, উক্ত টিভিটিকে যদি Flipkart Axis ব্যাংকের কার্ডের মাধ্যমে কেনা হয়, তবে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৩০৯ টাকার ইএমআই শোধ করতে হবে।