বিনামূল্যে ৫০০০ টাকার কুপন Galaxy Buds 2, Samsung smart Monitor M8 প্রি-বুক করলেই পাবেন

স্যামসাং শীঘ্রই তাদের প্রিমিয়াম লাইফস্টাইল স্মার্ট মনিটর সিরিজের নতুন সদস্য হিসেবে ভারতে হাজির করতে চলেছে Samsung smart Monitor M8। ইতিমধ্যেই ডিভাইসটির প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে।…

স্যামসাং শীঘ্রই তাদের প্রিমিয়াম লাইফস্টাইল স্মার্ট মনিটর সিরিজের নতুন সদস্য হিসেবে ভারতে হাজির করতে চলেছে Samsung smart Monitor M8। ইতিমধ্যেই ডিভাইসটির প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। স্যামসাংয়ের অনলাইন স্টোর থেকে আপনি ৩ জুন থেকে ৯ জুন, ২০২২ পর্যন্ত এই Samsung smart Monitor M8 প্রি-বুক করতে পারেন।

তবে বলে রাখি, প্রি-বুকিং করার জন্য ক্রেতাদের ৩,০০০ টাকা দিতে হবে। এর বদলে তারা ৫,০০০ টাকার কুপনও পাবেন, যা কেনাকাটার সময় ব্যবহার করা যেতে পারে। এছাড়াও ক্রেতারা Galaxy Buds 2 এবং একটি ওয়্যারলেস কীবোর্ড বিনামূল্যে পেয়ে যাবেন।

বৈশিষ্ট্যের কথা বললে, স্যামসাং স্মার্ট মনিটর এম ৮ এর ডিজাইন অনেকটা অ্যাপল আইম্যাক মনিটর এর মতো। স্ট্যান্ড থেকে বডি পর্যন্ত, এটি আইম্যাকের মতোই দেখতে। আবার অ্যাপলের মতো এটিতেও আলাদা কোনো CPU নেই। এটি সাধারণত একটি অল-ইন-ওয়ান মনিটর বলা চলে।

এর মাধ্যমে অন্য কম্পিউটারও দূর থেকে অ্যাক্সেস করা যাবে। এর পাশাপাশি আপনি মাইক্রোসফট ৩৬৫ প্রোগ্রামও পাবেন এবং Samsung DeX এর মাধ্যমে স্যামসাংয়ের ফোন এই মনিটরের সাথে সংযুক্ত করা যাবে। এছাড়াও এতে দেওয়া হয়েছে স্লিম ক্যামেরা।

এছাড়া স্যামসাং স্মার্ট মনিটর এম ৮-এ পাওয়া যাবে ৩২ ইঞ্চি ডিসপ্লে, যার রেজোলিউশন আল্ট্রা এইচডি (৩৮৪০ x ২১৬০ পিক্সেল)। আবার এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ১১.৪মিমি পাতলা এই মনিটরে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।