Moto G62 5G পিছনে তিনটি ক্যামেরা সহ বাজারে এন্ট্রি নিচ্ছে, ফাঁস হল ডিজাইন রেন্ডার

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা তাদের Moto G সিরিজের অধীনে একাধিক হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তারমধ্যে গতকালই Moto G62 5G নামে একটি আপকামিং ডিভাইসকে…

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা তাদের Moto G সিরিজের অধীনে একাধিক হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তারমধ্যে গতকালই Moto G62 5G নামে একটি আপকামিং ডিভাইসকে এক ইউরোপীয় রিটেইলারের ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে, যা এর স্পেসিফিকেশন এবং দাম প্রকাশ্যে এনেছে। আর এবার এক টিপস্টার Moto G62 5G-এর একাধিক রেন্ডার অনলাইন প্রকাশ করেছেন। এই রেন্ডারগুলি প্রতিটি কোণ থেকে আসন্ন মোটোরোলা ফোনটির সম্পূর্ন ডিজাইনটি প্রদর্শন করেছে।

ফাঁস হল Moto G62 5G-এর রেন্ডার

টিপস্টার রোনাল্ড কোয়ান্ডট (Roland Quandt) আসন্ন মোটো জি৬২ ৫জি-এর রেন্ডারগুলি প্রকাশ্যে এনেছেন। রেন্ডার অনুযায়ী, এই হ্যান্ডসেটটি একটি কার্ভড ব্যাক ডিজাইনের সাথে আসবে, যার ওপরের বাঁদিকে তিনটি ক্যামেরা কাটআউট এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ উল্লম্ব পিল-আকৃতির ক্যামেরা আইল্যান্ডটি অবস্থান করবে৷ মোটো জি৬২ ৫জি-এর পাওয়ার বাটন এবং ভলিউম রকারগুলি ফোনের ডানদিকে দেখতে পাওয়া যাবে। আর নীচের অংশে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিলের দেখা মিলবে। আবার ডিভাইসের ফ্রন্ট প্যানেলের তিন ধারে সরু বেজেল থাকলেও নীচের বেজেলটি অপেক্ষাকৃত পুরু হবে। এছাড়া, ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে সেলফি ক্যামেরা জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে।

মোটোরোলা মোটো জি৬২ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং মূল্য (Moto G62 5G Specifications)

এর আগেই একটি ইউরোপীয় রিটেলার ওয়েবসাইট থেকে জানা গেছে যে, মোটো জি৬২ ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫২ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে এবং এটি একটি ওলেড (OLED) প্যানেল বলেই মনে করা হচ্ছে। ডিভাইসটি ৫জি-এনাবল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস চিপসেট দ্বারা চালিত হবে। এতে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য, Moto G62 5G-এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G62 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, তবে এতে কত ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট মিলবে, তা এখনও অজানাই রয়েছে। আসন্ন মোটোরোলা ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এটি ডলবি অ্যাটমস টিউনিং সহ স্টেরিও স্পিকার সেটআপ অফার করবে। এছাড়াও জানা গেছে যে, Moto G62 5G ফ্রস্টেড ব্লু এবং মিডনাইট গ্রে-এই দুটি কালার অপশনে বাজারে আসবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন