আজ কিনলে পাবেন অর্ধেক দামে, Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচ বাজারে এল

জনপ্রিয় ওয়্যারেবল এবং অডিও ডিভাইস প্রস্তুতকারক সংস্থা Noise এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো ColorFit Pulse সিরিজের অন্তর্গত বাজেট রেঞ্জের Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচ। উল্লেখ্য…

জনপ্রিয় ওয়্যারেবল এবং অডিও ডিভাইস প্রস্তুতকারক সংস্থা Noise এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো ColorFit Pulse সিরিজের অন্তর্গত বাজেট রেঞ্জের Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচ। উল্লেখ্য কয়েক সপ্তাহ আগেই সংস্থাটি NoiseFit Buzz এবং ColorFit Ultra Buzz স্মার্টওয়াচ নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। যাইহোক, নতুন কালারফিট পালস বাজ স্মার্টওয়াচে রয়েছে বড় টাচস্ক্রিন এবং কালার ডিসপ্লে। এছাড়া ঘড়িটিতে ৬০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। তবে ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ব্লুটুথ কলিং ফিচার উপস্থিত। চলুন Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে নয়েজ কালারফিট পালস বাজ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। যদিও ই-কমার্স সাইট অ্যামাজনে এটি অর্ধেক মূল্যে অর্থাৎ ২,৪৯৯ টাকা প্রারম্ভিক অফারে পাওয়া যাবে। আগামী ৮ জুন থেকে শুরু হবে এর সেল। জেট ব্ল্যাক, ইলেকট্রিক ব্লু, অলিভ গ্রীন, ক্যাম্পেন গ্রে এবং রোজ পিঙ্ক – এই পাঁচটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত কালারফিট পালস বাজ স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৬৯ ইঞ্চি টিএফটি এলসিডি স্ক্রীনের সাথে এসেছে। এর ধারে রয়েছে একটি নেভিগেশন বাটন, যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। তাছাড়া স্মার্টওয়াচটিতে রানিং, সাইক্লিং, ইনডোর স্পোর্টসের মত ৬০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

তবে ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ব্লুটুথ কলিং পরিষেবা পাওয়া যাবে। এর জন্য ঘড়িটিতে রয়েছে বিল্ট-ইন মাইক এবং স্পিকার। তাই ১০ মিটার ব্লুটুথ রেঞ্জের মধ্যে থাকলে ব্যবহারকারী অনায়াসেই হাতের ঘড়িতে থেকে ফোন কল ধরতে কিংবা করতে পারবেন। এমনকি এর ডিসপ্লেতে কন্টাক্ট লিস্ট এবং নাম্বার প্যাডও দেখা যাবে।

আবার Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচে ২৪/৭ হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, স্লিপ মনিটর এবং মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। আবার স্মার্টওয়াচটিতে ১৫০টি কাস্টমাইজেবল ওয়াচফেস সাপোর্ট করবে। তাই ব্যবহারকারী তার পছন্দমতো ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন এই ঘড়িটিতে। সর্বোপরি ধুলো এবং জল থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং সহ এসেছে। তবে Noise ColorFit Pulse Buzz স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে এখনো কোনো তথ্য জানা যায়নি।