Moto G82 5G আজ কয়েক ঘন্টার মধ্যে ভারতে লঞ্চ হচ্ছে, সম্ভাব্য দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

Moto G82 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর বারোটায় ফোনটি এদেশে আত্মপ্রকাশ করবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। ইতিমধ্যেই শপিং সাইটি Motorola-র…

Moto G82 5G আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর বারোটায় ফোনটি এদেশে আত্মপ্রকাশ করবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। ইতিমধ্যেই শপিং সাইটি Motorola-র নয়া ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। উল্লেখ্য, গতমাসে লাতিন আমেরিকায় লঞ্চ হয়েছিল Moto G82 5G। আশা করা যায়, একই স্পেসিফিকেশন সহ আজ ভারতে আসবে ফোনটি। আসুন এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

মোটো জি৮২ ৫জি ভারতে সম্ভাব্য দাম (Moto G82 5G expected price in India)

ভারতে মোটো জি৮২ ৫জি ফোনের দাম রাখা হতে পারে ২৫,০০০ টাকার কাছাকাছি। গতমাসে লাতিন আমেরিকা এবং এশিয়ার নির্বাচিত বাজারে লঞ্চ হওয়া Motorola Moto G82-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য রাখা হয়েছিল ৩২৯.৯৯ ডলার (প্রায় ২৫,৫১০ টাকা)।

মোটো জি৮২ ৫জি স্পেসিফিকেশন (Moto G82 5G Specifications)

অন্যদেশে লঞ্চ হওয়ার সুবাদে মোটো জি৪২ ৫জি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। সেক্ষেত্রে এই ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট-চার্জিং সাপোর্ট করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Motorola Moto G82 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স৷ আবার সেলফির জন্য, ফোনের সামনে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

Moto G82 লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ব্লুটুথ ৫.১-এর সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া নিরাপত্তার জন্য এই হ্যান্ডসেটে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন