U&i ভারতে লঞ্চ করল সাত সাতটি হেডফোন সহ সাউন্ডবার, দাম শুরু ৬৯৯ টাকা থেকে

U&i ভারতীয় বাজারে লঞ্চ করল সাতটি ব্র্যান্ড নিউ অডিও অ্যাক্সেসরিজ। এর মধ্যে রয়েছে U&i Shoot Series ইয়ারবাড, U&i Swing Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, U&i…

U&i ভারতীয় বাজারে লঞ্চ করল সাতটি ব্র্যান্ড নিউ অডিও অ্যাক্সেসরিজ। এর মধ্যে রয়েছে U&i Shoot Series ইয়ারবাড, U&i Swing Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, U&i Outfit Series Wireless নেকব্যান্ড স্টাইলের হেডফোন, U&i ATM Series ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন, U&i Discover Series ওয়্যার্ড ইয়ারফোন, U&i Soundbar Series 16W ট্রু ওয়্যারলেস সাউন্ড বার এবং U&i Cinema Series 4.1 Multimedia ডেক্সটপ স্পিকার। চলুন নতুন অডিও প্রোডাক্টগুলি দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

U&i Shoot Series ওয়্যারলেস ইয়ারফোনের দাম ও ফিচার

ভারতীয় বাজারে ইউ এন্ড আই শুট সিরিজ ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি। সংস্থার মতে, ইয়ারফোনটি তাদের জন্য, যাদের দীর্ঘক্ষন বাইরে থেকে ভয়েস কল করতে হয়। এখানে জানিয়ে রাখি, ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারবাডটি ১০ মিটার রেঞ্জ পর্যন্ত কাজ করবে এবং একবার পুরোপুরি চার্জে এটি ৬০ ঘণ্টা পর্যন্ত টকটাইম অফার করতে সক্ষম।

অন্যদিকে, এই ইয়ারফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ব্যবহৃত হয়েছে ১৮০ এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি, যা দু ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে এবং ব্যবহার না করলে ২০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেবে। তাছাড়া এতে ট্রাক পরিবর্তন, মিউজিক প্লে /পজ , ভলিউম নিয়ন্ত্রণ করার জন্য এবং ফোন কল ধরা ও করার জন্য রয়েছে এভিআরসিপি বাটন।

U&i Outfit Series Wireless নেকব্যান্ড স্টাইলের হেডফোনের দাম ও স্পেসিফিকেশন

ইউ এন্ড আই আউটফিট সিরিজ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটির দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এর সাথেও ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি। ইয়ারফোনটি খুবই হালকা ওজনের এবং একবার চার্জে ৩৬ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করতে সক্ষম। ব্ল্যাক রেড, এবং গ্রীন ইয়েলো এই দুটি কালার কম্বিনেশন ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোন।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা ৪০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আবার এতে এ২ডিপি, এআরসিপি, এইচএসসি এবং এইচএফবি প্রফাইল সাপোর্ট করবে। ফলে ইউজাররা সহজেই একটি বাটন প্রেস করে মিউজিক এবং ভলিউম নিয়ন্ত্রণ করতে পারবেন। তদুপরি ইয়ারফোনটি স্কিন ফ্রেন্ডলি সিলিকনের বডির সাথে এসেছে এবং এতে রয়েছে জল প্রতিরোধী সিলিকনের ইয়ারটিপ। ফলে দীর্ঘক্ষন ব্যবহার করলেও এতে কোনো অস্বাচ্ছন্দ্যতা অনুভব করবেন না ব্যবহারকারী।

U&i ATM Series ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের দাম ও স্পেসিফিকেশন

ইউ এন্ড আই এটিএম সিরিজ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটির দাম হল ২,৪৯৯ টাকা, এর সাথে পাওয়া যাবে ৬ মাসের ওয়্যারেন্টি। সংস্থার মতে, কাজ প্রেমীদের উদ্দেশ্য লক্ষ্য করে তৈরি করা হয়েছে এই ইয়ারফোন। তাই একবার পুরোপুরি চার্জে এটি টানা ৪৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এটি সিলিকন এবং এবিএস মেটেরিয়ালের তৈরি এবং এতে রয়েছে মেটালিক বাড। শুধু তাই নয়, এতে ব্যবহৃত হয়েছে সিলিকনের ইয়ারটিপ, ফলে দীর্ঘক্ষন ধরে একটানা পরে থাকা যাবে, এমনকি ওয়ার্ক আউটের সময় এটি অনায়াসে ব্যবহার করা যাবে। তাছাড়া এটিএম সিরিজের এই নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি ব্ল্যাক সিলভার এবং ব্ল্যাক রেড কালার অপশনে উপলব্ধ।

U&i Discover Series ওয়্যার্ড ইয়ারফোনের দাম ও স্পেসিফিকেশন

এবার আসা যাক ইউ এন্ড আই ডিসকভার সিরিজের ওয়ার্ড ইয়ারফোন প্রসঙ্গে। ভারতীয় বাজারে এই ইয়ারফোনটির দাম ৬৯৯ টাকা। সংস্থাটি দাবি করেছে, যারা গেম খেলতে পছন্দ করেন তাদের জন্যই এই ইয়ারফোনটি উপযুক্ত। কারণ সিম্পল ডিজাইনের বিল্ট-ইন মাইক্রোফোন যুক্ত এই ইয়ারফোনটি মনোরম গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। তাছাড়া মজবুত এবিএস বাড এবং স্কিন ফ্রেন্ডলি সিলিকন টিপ ইয়ারফোনটিকে আরো স্বাচ্ছন্দময় করে তুলেছে। ফলে অনায়াসেই দীর্ঘক্ষন ধরে এটি ব্যবহার করে গেম খেলা যাবে। অন্যদিকে এতে রয়েছে ১,২ মিটার তার, একটি ইনলাইন মাইক্রোফোন এবং একটি ৩.৫ এমএম অডিও জ্যাক।

U&i Swing Series ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম ও স্পেসিফিকেশন

ইউ এন্ড আই সুইং সিরিজের ওয়্যাররলেস ইয়ারবাডের দাম হল ৩,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাচ্ছেন ৬ মাসের ওয়্যারেন্টি। নতুন এই ইয়ারফোনটি মনোরম অডিও পারফরম্যান্সের সাথে একটানা ৩৬ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। এছাড়া ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ চিপ। তদুপরি কানে শক্তভাবে আটকে থাকার জন্য এটি অভিনব ইয়ারবাড ডিজাইনের সাথে এসেছে। উপরন্তু ইয়ারফোনটিকে স্পর্শের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব।
সুইং সিরিজের এই ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এর প্রত্যেকটি ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে ২৫ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৪ ঘন্টা পর্যন্ত একটানা ব্যাটারি লাইফ অফার করবে। পাশাপাশি এর চার্জিং কেসে দেওয়া হয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি, যা ৯০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে। এখানে জানিয়ে রাখি, ওয়াইট এবং ব্ল্যাক এই দুটি কালারে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারবাড।

U&i Soundbar Series 16W ট্রু ওয়্যারলেস সাউন্ডবারের দাম ও স্পেসিফিকেশন

ইউ এন্ড আই সাউন্ডবার সিরিজের ১৬ ওয়াট ট্রু ওয়্যাররলেস সাউন্ডবারের দাম রাখা হয়েছে২,৪৯৯ টাকা। এতে ব্যবহৃত হয়েছে ৬০ ওয়াট স্পিকার সিস্টেম। ফলে এটি উচ্চস্বরে অডিও পারফরম্যান্স দিতে সক্ষম। ব্যবহারকারী চাইলে এই সাউন্ডবারটিকে স্মার্টফোন, ট্যাবলেট এবং ল্যাপটপের সঙ্গে ব্লুটুথের মাধ্যমে সংযুক্ত করতে পারবেন। পাওয়ার ব্যাকআপের জন্য এই সাউন্ডবারে ব্যবহৃত হয়েছে ১২০০ এমএইএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৬ ঘণ্টা পর্যন্ত কাজ করবে। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ২ ঘন্টায় এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি, পোর্টেবল ডিজাইনের এই সাউন্ডবারের সাথে থাকছে একটি ক্যারি ব্যাগ। তাই ব্যবহারকারী সুবিধামতো যেকোনো জায়গায় এটি বয়ে নিয়ে যেতে পারবেন। ব্লু ,গ্রীন এবং রেড এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই সাউন্ডবার।

U&i Cinema Series 4.1 Multimedia ডেক্সটপ স্পিকারের দাম ও স্পেসিফিকেশন

ইউ এন্ড আই সিনেমা সিরিজ ৪.১ মাল্টিমিডিয়া স্পিকার সিস্টেমের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। এর সাথে ক্রেতারা পাবেন ৬ মাসের ওয়্যারেন্টি। নতুন এই মাল্টিমিডিয়া স্পিকারে ব্যবহৃত হয়েছে ৪.১ স্পিকার সিস্টেম। এছাড়া এর কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ, এইউএক্স-ইন, এসডিকার্ড, ইউএসবি এবং এফএম। তাছাড়া এতে রয়েছে ৪ ইঞ্চি ড্রাইভার। শুধু তাই নয়, এই স্পিকারের সাথে দেওয়া হয়েছে একটি আইআরবি মোড, যার মাধ্যমে ব্যবহারকারী এর ভলিউম, বেস, ট্রেবল, ট্র্যাক, মোড দূর থেকেও নিয়ন্ত্রণ করতে পারবেন। পরিশেষে জানিয়ে রাখি, সিনেমা সিরিজের এই স্পিকারটি ব্ল্যাক কালারের সাথে রেড, ইয়েলো এবং গ্রে কম্বিনেশনে উপলব্ধ।